1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
লক্ষ্মীপুরে বিএনপির সভামঞ্চ ভাঙলো ছাত্রলীগ
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে বিএনপির সভামঞ্চ ভাঙলো ছাত্রলীগ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
Lokmipur

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশের মঞ্চ ও চেয়ার-টেবিল ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর শহরের উত্তর তেমুহনী এলাকার বাসভবনের সামনে এ ঘটনা ঘটে।

বিকেল ৫টায় সেখানে সমাবেশ ডাকে বিএনপি। হামলার পর ছাত্রলীগের নেতাকর্মীরা শহরে মিছিল করেন।

এদিকে হামলার সময়কার একটি ভিডিও (সিসি ক্যামেরায় ধারণ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্থানীয়ভাবে ছড়িয়ে পড়েছে। এতে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলা-ভাঙচুর চালাতে দেখা গেছে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, লোডশেডিং ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে সমাবেশের প্রস্তুতি নেওয়া হয়। ঘটনার সময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেবাব নেওয়াজের নেতৃত্বে ৩০-৪০ জন নেতাকর্মী এসে সভাস্থলে হামলা চালান। এ সময় তারা সভামঞ্চ ভাঙচুর ও কয়েকটি ব্যানার ছিঁড়ে ফেলেন। সমাবেশস্থলে রাখা অন্তত ৫০টি প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করা হয়।

তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ। তিনি বলেন, ‘আমরা শহরে মিছিল করেছি। বিএনপির অভ্যন্তরীণ দ্বদ্বের কারণে নিজেরা এসব করেছে। আমরা হামলার সঙ্গে জড়িত ছিলাম না।’

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান বলেন, ‘হামলা-ভাঙচুরের ঘটনাটি আমরা পুলিশকে জানিয়েছে। ঘটনার সময় সমাবেশস্থল এলাকায় পুলিশের উপস্থিতি ছিল। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতেও ছাত্রলীগ কোনো কারণ ছাড়াই আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।’

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, ঘটনাটি শুনেছি। একটি ভিডিও দেখেছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক