1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
লক্ষীপুরে যুবলীগ নেতা বায়েজীদের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

লক্ষীপুরে যুবলীগ নেতা বায়েজীদের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি

মো: রবিউল ইসলাম খান
  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
লক্ষ্মীপুরে যুবলীগ নেতা বায়েজীদের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি pic-2(1)

বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলা ও সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানের সাড়া দিয়ে এবং যুবলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় লক্ষীপুরে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে যুবলীগ নেতা বায়েজীদ ভৃঁইয়া।

১৬ জুন (বুধবার) বিকেলে সদর উপজেলার মীরগঞ্জ বাজার ও স্থানীয় স্কুল প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করা হয়। পরে নেতাকর্মীদের মাঝে প্রায় ৭’শ গাছের চারা বিতরণ করেন তিনি।

Girl in a jacket

এ সময় আরও উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাকিল চৌধুরী, কেরোয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর মৃধা, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কৃষকলীগ আহবায়ক মো: সোহাগ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক সম্পদ সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগ সহ নেতৃবৃন্দ।

জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহŸানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল নির্দেশে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করি এবং বৃক্ষরোপনে সকলকে উৎসাহ প্রদানের জন্য বিনামূল্যে বৃক্ষ বিতরন করেছি। তিনি নেতাকর্মীদের পরিবেশ রক্ষায় গাছ লাগানোর আহবান জানান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক