1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
রেলনাইনের স্লিপার-পিন খুলে নেয়ার সময় গফরগাঁওয়ে যুবক আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ন

রেলনাইনের স্লিপার-পিন খুলে নেয়ার সময় গফরগাঁওয়ে যুবক আটক

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
Gafargaoun-Arrest

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেল লাইনের স্লিপার প্লেট ও পিন খুলে নিয়ে যাওয়ার সময় আশিকুর রহমান আশিক(২৭) নামে এক দুস্কৃতিকারীকে আটক করে রেলওয়ে পুলিশে সোপর্দ করেছে রেলের পাহারায় নিয়োজিত নিরাপত্তারক্ষি আনসার সদস্যরা। সে উপজেলার সালটিয়া ইউনিয়নের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে। শুক্রবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, আশিকুর রহমান আশিক ঢাকা-ময়মনসিংহ রেলপথে সকাল সাড়ে ৯ টার দিকে বাসুটিয়া এলাকা থেকে রেললাইনের স্লিপার ও নাট খুলে নিয়ে যাওয়ার সময় রেলের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের চোখে পড়ে। আনসার সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাতে চেষ্টা করলে আনসার সদস্যরা তাঁকে আটক করে গফরগাঁও জি আর পি পুলিশে খবর দেয়। এসময় আশিকের কাছ থেকে ৫টি পিন উদ্ধার করা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকনের উপস্থিতিতে আশিককে জি আর পি পুলিশে সোপর্দ করা হয়।

গফরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খোকন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং আনসার সদস্যদের সহযোগিতায় আটক আশিককে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করি।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এস আই শফিকুল ইসলাম জানান, আটক ঐ যুবকের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা দিয়ে ময়মনসিংহে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক