রায়পুরে মেয়র পদে নির্বাচিত নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট

মো: রবিউল ইসলাম খান8:23 pm, February 28, 2021

লক্ষীপুরের রায়পুরে পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট ৮৪০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপির এবিএম জিলানী (ধানের শীষ) প্রতীক নিয়ে ১৪৪১ ও স্বতন্ত্র মনির আহাম্মদ-(মোবাইল) ৩০৭ ভোট পেয়েছেন।

ওয়ার্ডে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আবু নাসের-বাবু, ২নং ওয়ার্ডে মাহবুবুর রহমান রিজভি, ৩নং ওয়ার্ডে-ইউসুফ আলী, ৪নং ওয়ার্ডে আনোয়ার হোসেন বাহার, ৫নং জাকির হোসেন নোমান, ৬নং ওয়ার্ডে-আইনুল কবির মনির, ৭নং ওয়ার্ডে শিশির পাঠান, ৮নং ওয়ার্ডে-আবুল হোসেন সর্দার ও ৯নং ওয়ার্ডে রুবেল প্রধানিয়া নির্বাচিত হয়েছেন।।

সংরক্ষিত নারী ১,২ ও ৩নং ওয়ার্ডে নাজমে আরা মনি, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ফেরদৌসি বেগম স্বপ্না ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে শামছুন নাহার লিলি নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা নাজিম উদ্দিন বলেন, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নয়টি ওয়ার্ডে সুষ্ঠু নির্বাচন সম্পুর্ণ হয়েছে। বেসরকারিভাবে গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বেসরকারিভাবে মেয়ার পদে ঘোষনা দেয়া হয়েছে। এ দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, পৌরসভার ৫ নং ওয়ার্ড মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইভিএম ঠিক মতো মেশিন কাজ না করায় নির্ধারিত সময়ের প্রায় ১৫ মিনিট পর ভোট গ্রহণ শুরু হয়। এ ছাড়া বিভিন্ন কেন্দ্রে হাতে ফিঙ্গার ঠিক মতো কাজ না করায় অনেক ভোটার ভোট দিতে পারেনি। অপর দিকে শহরের মার্চেন্ট একাডেমীতে প্রকাশ্যে মেয়র পদে নৌকার ভোট দেওয়া কে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থক ও ভোটারদের মাঝে হাতাহাতি ঘটনা ঘটেছে। এসময় ওই

কেন্দ্রে দায়িত্বরত একজন পুলিশ কর্মকর্তা পরিস্থিতি স্বাভাবিক করতে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের বের করে দিয়েছে বলে ভোটাররা অভিযোগ করেছে। এসময় অনেক ভোটার ভোট না দিয়ে কেন্দ্রে থেকে চলে যায়।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার ড. এএইচ এম কামরুজ্জামানের কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিকদের বলেন, তিনি ও কেন্দ্রে ২ বার পরিদর্শন করেছে এ ধরণের কোন অভিযোগ তিনি পাননি।

ভোট দেখতে গিয়ে জেলা প্রশাসক মো: আনোয়ার হোসেন আকন্দ ও পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান ভোট শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা খবর ঘটেনি।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x