রায়পুরে বাড়িতে একা পেয়ে শিশুকে ধর্ষণ

11:06 pm, November 19, 2020

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বাড়িতে একা পেয়ে এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে বাবুল মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় বৃহস্পতিবার ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত বাবুল মিয়াকে আসামি করে রায়পুর থানায় ধর্ষণ মামলা করেছেন।

অভিযুক্ত বাবুল মিয়া পৌরসভার পূর্বলাচ গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে। তিনি পেশায় সুইপার। তবে ঘটনার পর থেকে বাবুল মিয়া পলাতক রয়েছেন।
মামলার এজাহারে জানা যায়, ১৬ নভেম্বর দুপুরে পৌরসভার পোস্ট অফিসসংলগ্ন ওয়াপদা কলোনিতে শিশুটিকে বসতঘরে রেখে তার বাবা ও মা লক্ষ্মীপুর শহরে যান। এ সুযোগে শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে বাবুল মিয়া। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী নারী এগিয়ে গেলে বাবুল পালিয়ে যায়।

পরে বাবা-মা এসে শিশুটিকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। শিশুর বাবা অসুস্থ থাকার কারণে মামলা করতে সময়ক্ষেপণ হয় বলে জানায় ভুক্তভোগী শিশুর পরিবার।

এ ঘটনায় অভিযুক্ত বাবুল মিয়া বলেন, শয়তানের ধোকায় পড়ে এ জঘন্য কাজ করায় তিনি অনুতপ্ত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, সুইপার বাবুল মিয়াকে আসামি করে ধর্ষণের মামলা করেছেন শিশুর বাবা। শিশুর মেডিকেল পরীক্ষার জন্য তাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি বাবুল মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

ই-মেইল: mymensinghlive@gmail.com

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।