1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
রাঙ্গাবালীতে আ’লীগ-বিএনপির সংঘর্ষে আহত অর্ধশত
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

রাঙ্গাবালীতে আ’লীগ-বিএনপির সংঘর্ষে আহত অর্ধশত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

পটুয়াখালীর রাঙ্গাবালীতে একই স্থানে সভা ডাকাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি’র দু’গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে উভয় দলের অন্তত: অর্ধশত নেতাকর্মী। এসময় উভয়পক্ষের মধ্যে থেমে থেমে সংঘর্ষ হয়। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গতকাল মঙ্গলবার এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো সময় বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

বিএনপির দাবি, পটুয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী এবিএম মোশারফ হোসেনের উপস্থিতিতে রাঙ্গাবালী উপজেলা বিএনপি মঙ্গলবার বেলা তিনটায় রাঙ্গাবালীর খালগোড়া শাহসুফি জাগিরিয়া মাদ্রাসা প্রাঙ্গন মাঠে উঠান বৈঠকের আয়োজন করে।

পরে একই স্থানে বালুর মাঠে পথসভা ডাকে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ। এনিয়ে উভয়পক্ষ হামলা এবং পাল্টা হামলায় জড়িয়ে পড়ে। তবে সভাস্থানে আওয়ামী লীগ প্রার্থী মহিব্বুর রহমান উপস্থিত ছিলেন না।

রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা সাইদুজ্জামান মামুন খান বলেন, আওয়ামী লীগের শান্তিপূর্ণ পথসভায় হামলা চালায় বিএনপি। এতে আমাদের অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হয়েছে।

রাঙ্গাবালী উপজেলা বিএনপি’র সভাপতি কবির তালুকদার জানান, আমাদের পূর্ব নির্ধারিত উঠান বৈঠক পণ্ড করতে পরিকল্পিতভাবে আমাদের উপড় হামলা ও তাণ্ডব চালানো হয়েছে। এতে আমি নিজেসহ দলের অনেক নেতাকর্মী আহত হয়েছেন।

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, একই স্থানে আওয়ামী লীগের পথসভা এবং বিএনপির উঠান বৈঠক ছিল। একইস্থানে কর্মসূচী থাকায় অতি উৎসাহী কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক