1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
রাঙামাটিতে নির্বাচনী কর্মকর্তাসহ গুলিতে নিহত ৮
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

রাঙামাটিতে নির্বাচনী কর্মকর্তাসহ গুলিতে নিহত ৮

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০১৯

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোট কেন্দ্র থেকে ফেরার পথে ‘৯ কিলো’ নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নির্বাচনী কাজে নিয়োজিত ৪ জন নিহত হয়েছে এবং বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস জানিয়েছে হামলায় নিহতের সংখ্যা ৮ জন। ই ঘটনায় চার পুলিশ সদস্যসহ আরো ৮ জন গুলিবিদ্ধ হয়েছে। নিহতদের মধ্যে দুইজন প্রিজাইডিং অফিসার ও ৪ জন আনসার ভিডিপি সদস্য।

 হতাহতরা সকলেই সোমবার অনুষ্ঠিত হয়ে যাওয়া উপজেলা নির্বাচনে দায়িত্ব পালন শেষে নির্ধারিত গাড়িতে করে বাঘাইছড়ি আসার সময় এই ঘটনার শিকার হয়।

নিরাপত্তা বাহিনী জানিয়েছে রাস্তার পাশে উঁচু পাহাড়ের চূড়া থেকে স্বয়ংক্রিয় ভারী অস্ত্র দিয়ে ব্রাশ ফায়ার করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় গাড়িতে থাকা লোকজনের প্রায় সকলেই গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে স্থানীয় সেনা-বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহতদের মধ্যে যে চারজনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, বাঘাইছড়ি কিশালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো আমির হোসেন, ভিডিপি সদস্য মো: আল আমিন, বিলকিস ও মিহির কান্তি দত্ত।

স্থানীয়া জানান, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার কংলাকে ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি উপজেলায় ফেরার পথে বাঘাইছড়ির ৯ কিলোমিটার এলাকায় পাহাড় থেকে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাদের বহনকরা গাড়ীর উপর গুলিবর্ষণ করা হয়। এ সময় গাড়ীতে থাকা সকলেই আহত হয়। পরে খবর পেয়ে স্থানীয় বিজিবি, সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা তাদের উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে নিয়ে নিয়ে আসে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক