1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
যুবলীগের দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

যুবলীগের দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শনিবার, ২৩ মার্চ, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন দুই পক্ষের অন্তত ২৫ জন। হামলার সময় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রামারবাগ শাহী মসজিদ এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীদের মহড়া দিতে দেখা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের মোস্তফা গ্রুপের সাথে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল একই এলাকার যুবলীগের প্রতিপক্ষ গিয়াসউদ্দিন গ্রুপের মধ্যে। শুক্রবার মাদকবিরোধী অভিযানের মিছিল চলাকালে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে গিয়াসউদ্দিনের লোকজন।

মারধর শেষে যাওয়ার সময় মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠিসোটা, লোহার পাইপ, রামদা ও ধারালো অস্ত্রশস্ত্র সহ হামলা চালায় গিয়াসউদ্দিন গ্রুপের লোকজনদের উপর। এসময় এক নারীসহ ২৫ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল ও ২ জনকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যদের শহরের খানপুর ৩ শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

খানপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অমির রায় জানান, ফতুল্লা থেকে আসা আহতদের অধিকাংশই ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাদের মধ্যে মাথায় ও পায়ে গুরুতর জখম হওয়া রোগীই বেশী। তিনি বলেন, তাদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আমরা ৪ জনকে ঢাকায় রেফার্ড করেছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়ছে। এতে কয়েকজন দুইপক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। সংঘর্ষের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক