1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
যশোরে বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

যশোরে বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

বোমা তৈরির সময় বিস্ফোরণে যশোরের ঝিকরগাছায় নাজমুল ইসলাম লিটন (৪২) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত নাজমুল ওই উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের আব্দুল ওহাবের ছেলে। তিনি হাজিরবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে লিটন ও আরও কয়েকজন বোমা তৈরি করছিলেন। এ সময় হঠাৎ বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর জখম হন। তার সাথে থাকা লোকজন প্রথমে তাকে গোপন স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে রাত দুইটা-আড়াইটার দিকে মারা যান তিনি।

ঝিকরগাছা থানার এসআই সাহিদুজ্জামান বলেন, নিহত নাজমুল ইসলাম লিটনের মরদেহ মঙ্গলবার বেলা ১১টার দিকে ঝিকরগাছা থানায় নেওয়া হয়। মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হবে। বোমা তৈরির সময় সেখানে আরও কারা কারা উপস্থিত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক