যশোরে অস্ত্র তৈরির কারখানা!

যশোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অস্ত্র তৈরির কারখানা আবিষ্কার হয়েছে। উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি গুলির খোসা ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম।

অভিযানকালে অস্ত্র তৈরির কারিগর কামরুল ইসলাম ও তার অপর দুই সহযোগীকে আটক করা হয়। আটককৃত অস্ত্র তৈরির কারিগর কামরুল ইসলাম একই গ্রামের আব্দুল গফুরের ছেলে। এসময় তার সহযোগী একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে আবুল বাসার (৩২) ও কামরুল ইসলামের স্ত্রী রাবেয়া সুলতানা রানি (২৮) কেও আটক করা হয়। বুধবার দুপুর দুইটার দিকে শহরতলীর চাঁচড়া ইউনিয়নের ভাতুড়িয়া উত্তরপাড়ায় এই অভিযান চালনো হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুল হক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ জামশেদুল আলম সংবাদিকদের বলেন, অভিযানকালে দেখা যায়, ভাতুড়িয়া উত্তরপাড়ার একটি একতলা বাড়ির পূর্ব পাশের একটি গোপন কক্ষে কামরুল ইসলাম নামে এক ব্যক্তি একটি দেশি পিস্তল নিয়ে নাড়াচাড়া করছেন। এসময় রুমের মধ্যে অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম পাওয়া যায়। সেখান থেকে এক রাউন্ড গুলি, একটি গুলির খোসা ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়।

তারা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুল অনেক তথ্য দিয়েছেন। তাকে সাজা না দিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি রেকর্ড করানো পর কোতয়ালী থানায় নিয়মিত মামলা রেকর্ড করা হবে।

অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের এসআই বদরুল হাসানসহ দপ্তরের কর্মী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Sidebar not configured yet. You can place widgets by navigating to WordPress Appearance > Widgets.

scroll to top