1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
MMC Corona

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদিন করোনা আক্রান্তে কেউ মারা যায়নি। মৃতদের মধ্যে ময়মনসিংহের দুইজন, ও নেত্রকোনার দুইজন। মৃতদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন মহিলা।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৯৯ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল।

Girl in a jacket

করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন- ময়মনসিংহ সদরের ফখরুদ্দিন (৭০), নাজমা বেগম (২৭), নেত্রকোনা বারহাট্টা উপজেলার জেসমিন াাক্তার (৩৫) ও পূর্বধলা উপজেলার আব্দুল লতিফ (৬০)।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১২ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৬১ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ১ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ৭ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৩৬ টি নমুনা পরীক্ষায় ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ২১ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৭২ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৮৪ জন।##

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক