1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহ সেনানিবাসে দরিদ্র ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

ময়মনসিংহ সেনানিবাসে দরিদ্র ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ৯ মে, ২০২১
ARMY DOC

ARMY DOC Watermarkদেশের এই উদ্ভুত করোনা পরিস্থিতিতে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশনায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ময়মনসিংহ সেনানিবাসের আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডের (আর্টডক) উদ্যোগে অসহায়, দরিদ্র ও কর্মহীন দুইশ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৯মে ২০২১) সকাল দশটার দিকে আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমানের উপস্থিতিতে মোমেনশাহী সেনানিবাসের ৩নং গেইটে ২০০ পরিবারের মাঝে শুকনো খাবার( চাল, ডাল, তেল, পেঁয়াজ) এর পাশাপাশি সেমাই ও চিনি বিতরণ করা হয়।

ইতোমধ্যে আর্টডক এর অধীনস্থ প্রতিষ্ঠঅনসমূহ ২০২০ সালে বাংলাদেশে করোনা সংক্রমণের পর থেকে ১২,০০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করছে। গত ০২ ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখ আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমানের নির্দেশক্রমে ময়মনসিংহ সেনানিবাসের পার্শ্ববর্তী গন্দ্রপা এলাকার ৪৫০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জেনারেল অফিসার কমান্ডিং(জিওসি) আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান জানান, ঈদ-উল-ফিতরের উপহার সামগ্রী বিতরণকালে দরিদ্র জনগোষ্ঠী ও অসহায় মানুষের সেবায় ভবিষ্যতেও সাধ্যনুযায়ী আর্টডক কর্তৃক এই মানবিক সহায়তা চলমান থাকবে।

 

ARMY DOC 2ARMY DOC 1

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক