1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করলেন মেয়র টিটু
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করলেন মেয়র টিটু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
টিটু

নাগরিকসেবা প্রদানে ময়মনসিংহ নগরীতে দৃষ্টান্ত স্থাপন করতে কর্মকর্তাদের প্রতি আহŸান জানিয়েছেন সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু। ময়মনসিংহ সিটি করপোরেশনের সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে নগরীতে দুইটি আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে নগরীর বয়ড়ায় ২৫ নং ওয়ার্ড কার্যালয়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আঞ্চলিক কার্যালয়-৩ এর উদ্বোধনকালে তিনি এই আহবান জানান। এরআগে নগরীর কালিবাড়িতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অঞ্চল- ২ এর কার্যালয় উদ্বোধন করেন তিনি। প্রতিটি আঞ্চলিক কার্যালয়ে ১১টি ওয়ার্ডের সকল সেবা প্রদান করা হবে।

Girl in a jacket

এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটি করপোরেশন ঘোষণার পর নাগরিকসেবা সহজিকরণ এবং নাগরিক ভোগান্তি লাঘবে দ্রæততম সময়ের মাধ্যমেই আঞ্চলিক কেন্দ্র চালুর চেষ্টা করেছি। নাগরিকসেবা প্রদানে আমরা দৃষ্টান্ত স্থাপন করতে চাই। তিনি বলেন, আঞ্চলিক উন্নয়নের প্রাথমিক দায়িত্ব পালনসহ সেবার জন্য আঞ্চলিক কার্যালয় জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। আঞ্চলিক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারিগণের উদ্দেশ্যে মেয়র বলেন, সঠিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে নজির সৃষ্টি করতে হবে। সকল নাগরিক যেন দ্রæততার সাথে সহজভাবে সেবা পেতে পারে তা নিশ্চিত করতে হবে। মেয়র আঞ্চলিক কার্যালয় পরিচালনায় সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১, ২, ৪, ৬, ১১, ১২, ২৭, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডকে নিয়ে অঞ্চল-১; ৩, ৫, ৭, ৮, ৯, ১০, ১৬, ১৭,১৮, ৩১,৩২ এবং ৩৩ নং ওয়ার্ডকে নিয়ে অঞ্চল-২ এবং ১৩, ১৪, ১৫, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৪, ২৫ এবং ২৬ নং ওয়ার্ড সমন্বয়ে অঞ্চল-৩ গঠন করা হয়। সিটি করপোরেশন প্রদত্ত লাইসেন্স, কর, জন্ম ও মৃত্যু নিবন্ধন, স্যানিটেশন, বর্জ্য ব্যবস্থাপনা, পানি সরবরাহ, বৈদ্যুতিক কাজ ও তার রক্ষণাবেক্ষণ, সমাজকল্যাণ, প‚র্তকাজ, পানি সরবরাহসহ অন্যান্য সেবাসম‚হ এখন থেকে আঞ্চলিক কার্যালয় থেকে প্রদান করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন। এসময় প্যানেল মেয়র আসিফ হোসেন ডন, কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, মনোয়ার হোসেন বিপ্লব, শীতল সরকার, আনিসুর রহমান, দেলোয়ার হোসেন, ফজলুল হক উজ্জ্বল, মোস্তফা কামাল, শফিকুল ইসলাম, আব্দুল মান্নান, শামীমা আক্তার, সেলিনা আক্তার, হামিদা পারভীন, সিটি করপোরেশনের সচিব রাজীব কুমার সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ও নাজমুন নাহারসহ সিটি করপোরেশনের বিভাগ ও শাখার প্রধানগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক