1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহ মুক্ত দিবস উপলক্ষে বিশাল বিজয় র‌্যালি
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

ময়মনসিংহ মুক্ত দিবস উপলক্ষে বিশাল বিজয় র‌্যালি

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ মুক্ত দিবস উদযাপিত হয়েছে। বর্ণাঢ্য বিজয় র‌্যালির মধ্য দিয়ে সাত দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড ও জেলা প্রশাসন।

সোমবার সকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ জাতীয় সংগীত, জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সাত দিনব্যাপী নানা কর্মসুচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন । পরে ছোটবাজার মুক্তমঞ্চ থেকে মুক্তিযোদ্ধা জনতার বিজয় র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মুক্ত মঞ্চে এসে শেষ হয়।

Girl in a jacket

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সহ-সভাপতি মোমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী রীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, জিয়াউল ইসলাম ও আব্দুর রব, মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, সেলিম সরকার রবার্ট, সৈয়দ রফিকুজ্জামান, জেলা যুবলীগ আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম, সাবেক সভাপতি অধ্যাপক গোলাম সরওয়ার, সাবেক সাধারণ সম্পাপদক এমএ কুদ্দুস, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএম নুরুজ্জামান খোকন, আ’লীগ নেত্রী মনিরা সুলতানা মনিসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান, জেলা ও বিভাগীয় পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এদিকে সন্ধ্যায় ছোট বাজারে অস্থায়ী মুক্তমঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ