ময়মনসিংহ বিভাগসহ সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে

প্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। আপনাদের সহযোগীতায় ময়মনসিংহ লাইভ ডটকম আজ ময়মনসিংহের সেরা অনলাইন নিউজপোর্টাল হিসেবে পরিচিত এক গণমাধ্যম। আমরা আরো তথ্যবহুল সংবাদ পাঠকদের উপহার দিতে ময়মনসিংহসহ সারাদেশের বিভিন্ন জেলা, উপজেলা, শিক্ষা প্রতিষ্ঠান ও গুরুত্বপূর্ণ বিটে নিজস্ব প্রতিনিধি খুঁজছি। শিক্ষা প্রতিষ্ঠানের আগ্রহী আবেদনকারী ব্যতিত অন্যান্যদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা সর্বনিম্ন এইচ.এস.সি পাশ হতে হবে (তবে অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিণযোগ্য)। আপনি যদি আগ্রহী হয়ে থাকেন তবে সিভি পাঠাতে পারেন mymensinghlive@gmail.com ইমেইলে। বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন 01304197744 নাম্বারে।

শর্ত প্রযোজ্য :

০১) আবেদনকারীকে অবশ্যই কর্মক্ষেত্র এলাকার ঘটে যাওয়া সর্বশেষ সংবাদ অফিসকে সাথে সাথে জানাতে হবে। সেই সাথে যথাসম্ভব দ্রুত সংবাদটি পাঠাতে হবে।

০২) আবেদন করার পর থেকে একজন ফ্রিল্যান্স সাংবাদিক হিসেবে দুই মাস স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করার মন মানসিকতা থাকতে হবে। দুই মাস কাজের ধরণ ও মান দেখে নিয়োগ চূড়ান্ত করা হবে।

০৩) জেলা প্রতিনিধি ও স্টাফ রিপোর্টার হিসেবে আবেদনকারীকে অবশ্যই নিজ জেলা শহরে বসবাস করতে হবে।

০৪) নিউজ পাঠানোর ক্ষেত্রে ময়মনসিংহ লাইভ এর নিজস্ব স্টাইল অনুসরণ করতে হবে।

০৫) অন্য কোনো নিউজ পোর্টাল থেকে কপি করা নিউজ গ্রহণযোগ্য না।

০৬) আবেদনকারীকে প্রথম দুই মাস নিজ এলাকার সংবাদসহ ঐতিহ্যপূর্ণ ফিচার সংবাদ পাঠাতে হবে।

০৭) নিয়োগ চূড়ান্তের জন্য কোনো ধরণের সুপারিশ নিজ অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

০৮) আবেদনকারীর ফেসবুক টাইম লাইন মনিটরিং করা হবে। সেক্ষেত্রে আবেদনকারীকে তার টাইম লাইনে ময়মনসিংহ লাইভ এর নিউজ পর্যবেক্ষণ করা হবে। আবদনকারীকে অবশ্যই ফেসবুক টাইম লাইনসহ বিভিন্ন গ্রুপে ময়মনসিংহ লাইভ এর নিউজ শেয়ার করার মন মানসিকতা থাকতে হবে।

০৯) নিয়োগ চূড়ান্তের পর পরিচয় পত্রসহ আনুসঙ্গিক সমস্ত উপকরণ ‘ময়মনসিংহ লাইভ’ এর পক্ষ থেকে দেয়া হবে। সেজন্য কোনো ধরণের খরচ প্রতিনিধিকে বহণ করতে হবে না।

১০) আবেদনকারীকে অবশ্যই অফিসিয়াল ইমেইলে (mymensinghlive@gmail.com) সিভি ও নিউজ পাঠাতে হবে। ফেসবুক অথবা ম্যাসেঞ্জারে কোনো নিউজ বা সিভি গ্রহণযোগ্য না।

sadman travels
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Facebook