• Youtube
  • google+
  • twitter
  • facebook

ময়মনসিংহ থেকে উদ্ধার করে নিলো নারায়ণগঞ্জে ছিনতাই হওয়া ৩২০ বস্তা চিনি

সম্পাদক কর্তৃক প্রকাশিত৮:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া ৩২০ বস্তা চিনির ২৫৩টি বস্তা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। ছিনতাইয়ের সঙ্গে জড়িত ট্রাকের ড্রাইভার সজিব মিয়াকেও গ্রেফতার করা হয়েছে। সজিব মিয়া পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকার আব্দুল জব্বারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার এসআই মোতালিব হোসেন সেই সাথে আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালিব হোসেন জানান, ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার ব্যবসায়ী উজ্জল কর রূপগঞ্জ থানাধীন রূপসী সিটি গ্রুপ থেকে তীর মার্কা ৩২০ বস্তা চিনি কেনেন। পরে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার গোলাম মাহাবুব মিয়ার মালিকানাধীন নিউ আপন ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে (ঢাকা মেট্রো-ট-২২-৬৫৭৫) ট্রাকযোগে ৩২০ বস্তা চিনি ফরিদপুরে পাঠান। তবে পরদিন (৬ জানুয়ারি) চিনির ডেলিভারি না পেয়ে ট্রান্সপোর্টের ম্যানেজার নির্মল পোদ্দারকে জানান উজ্জল কর। ট্রান্সপোর্টের ম্যানেজার বিষয়টি তার মালিককে জানান।

পরে ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া ট্রাকের মালিক মাসুদ আলী, ট্রাক ড্রাইভার সজিব মিয়া ও ট্রাকের হেলপার সোহেলের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেন। তবে তাদের তিন জনের মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়। পরে তিনি রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এসআই মোতালিব আরও জানান, অভিযোগের ভিত্তিতে গত সোমবার বিকালে পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাক ড্রাইভার সজিব মিয়াকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে ট্রাকের মালিক মাসুদ আলী ও হেলপার সোহেলের সঙ্গে মিলে চালক সজিব মিয়া ঈশ্বরগঞ্জ বাজারের ৩টি দোকানে চিনি বিক্রি করে দেন বলে জানান। পরে পুলিশ সোমবার গভীর রাতে ওই ৩ দোকান থেকে ২৫৩ বস্তা চিনি উদ্ধার করে। এ ঘটনায় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া বাদী হয়ে ট্রাকের মালিক, ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকি মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।