1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
ময়মনসিংহ জেলা যুব জমিয়তের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

ময়মনসিংহ জেলা যুব জমিয়তের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
যুব জমিয়ত

যুব জমিয়ত ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে নগরীর টাউনহল মোড়স্থ তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা যুব জমিয়তের সভাপতি আব্দুল্লাহিল বাকী সভাপতিত্বে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সঞ্চালনায় ছিলেন জেলা যুব জমিয়তের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মামুন।

বৃহস্পতিবার সকাল থেকেই দলে দলে নেতা-কর্মীগণ সম্মেলনে উপস্থিত শুরু করেন। জেলার অন্তর্গত বিভিন্ন থানা থেকে বড় মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন নেতাকর্মীরা। কখনো নারায়ে তাকবীর, আল্লাহু আকবার’ আবার কখনো ‘জমিয়তের দাওয়াত, জমিয়তের পয়গাম/ আল্লাহর জমিনে, আল্লাহর নেযাম’ স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা এলাকা। এসময় আগত নেতাকর্মীদের বরণ করে নেয়, ময়মনসিংহ মহানগর ছাত্র জমিয়তের দায়িত্বশীলরা।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক জনপ্রিয়তা লাভের জন্য দ্বীনি কাজ না করে, বরং ওয়ারিশে নবী হিসেবে নিজেদের গড়ে তুলার আহবান জানান। উপস্থিতিদের সতর্ক করে বলেন, দেশকে নিরাপদ রাখতে আমরা সর্বসময় সচেষ্ট থাকবো। দেশের মানুষের জান-মালের ক্ষতি হয়, অশান্তি সৃষ্টি হয় এমন কাজ যে করবে সে জমিয়তী নয়। এই সময় কেউ যেন সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত না হতে পারে সে বিষয়ে আমরা সবাইকে সজাগ থাকতেও নির্দেশ দেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথির ভাষণে সুনামগঞ্জ ৩ আসনের সাবেক সাংসদ মাওলানা এডভোকেট শাহীনূর পাশা চৌধুরী চলমান নির্বাচন প্রক্রিয়ার সমালোচনা করে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন দাবী করেন। আর মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী শিক্ষাব্যবস্থার পরিবর্তন নিয়ে সবাইকে সচেতন থাকতে নির্দেশ দেন।

প্রধান বক্তার বক্তব্যে যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মাওলানা তাহফিমুল হক মূল সংগঠনের উদ্দেশ্যে বলেন, আমরা সর্বদায় সর্বদিক থেকে আপনাদের পাশে আছি। জমিয়তের সহকারী মহাসচিব ও জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি মাহবুবুল্লাহ কাসেমী তাঁর বক্তৃতায়, জমিয়তের ময়মনসিংহ জেলা জমিয়তের সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে আগামী সংসদ নির্বাচনে ময়মনসিংহ সদর আসনে প্রার্থী হবার প্রস্তাব রাখেন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা তাফাজ্জুল হক আজিজ ও মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী। যুব জমিয়তের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা আখতারুজ্জামান, যুব জমিয়তের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, জেলা ছাত্র জমিয়তের সভাপতি আব্দুল আলীম, ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি চৌধুরী নাসির, মহানগর ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক সাজ্জাদুল করিম শোয়াইবসহ জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের জেলা, উপজেলা, মহানগরের সাবেক ও বর্তমান দায়িত্বশীলগণ।

সমাপনী বক্তব্যে রাখেন, কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি ও ময়মনসিংহ জেলা জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা খালিদ সাইফুল্লাহ সাদী। তিনি জাতিকে সতর্ক করে বলেন, কওমী মাদরাসা থেকে যারা রাজনীতিকে দূরে সরাতে চায়, তারা ইহুদী খ্রিস্টানদের পরিকল্পনার অংশ বাস্তবায়ন করছে৷ যারা এমন বলছে তাদেরকে ভুল বুঝে ফিরে আসার আহবান জানান। অতঃপর দোয়ার মাধ্যে দেশ ও জাতির শান্তি কামনা করে সম্মেলনের সমাপনী টানেন আল্লামা উবায়দুল্লাহ ফারুক।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক