1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহ অঞ্চলের প্রতিনিধি নিয়ে নয়া দিগন্তের সমাবেশ অনুষ্ঠিত
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

ময়মনসিংহ অঞ্চলের প্রতিনিধি নিয়ে নয়া দিগন্তের সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০১৯

পাঠকদের কাছে দৈনিক নয়া দিগন্তের জনপ্রিয়তা অর্জনে তৃণমূল সংবাদকর্মীদের ভূমিকা অনস্বীকার্য বলে উল্লেখ করে দিগন্ত মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন-অর-রশিদ বলেছেন, দেশ ও জনগণের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করে নয়া দিগন্তের সংবাদকর্মীরা মনস্তাত্বিক পুরস্কার লাভ করেন। তৃণমূলের এসব সংবাদকর্মীরা বিবেকের দায়বদ্ধতা থেকে ‘সত্যের সঙ্গে প্রতিদিন’ স্লোগানকে ধারণ করে নির্লোভভাবে কাজ করে যাচ্ছেন।

বুধবার ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ময়মনসিংহ অঞ্চলের জেলা ও উপজেলা প্রতিনিধি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নয়া দিগন্ত ময়মনসিংহ অফিসের ইনচার্জ সাইফুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন দিগন্ত মিডিয়া কর্পোরেশনের নির্বাহী পরিচালক আব্দুস সাদেক ভূইয়া, নয়া দিগন্তের ডেপুটি এডিটর (নিউজ) মাসুমুর রহমান খলিলী, মার্কেটিং ইনচার্জ আনোয়ারুল ইসলাম জয়।

দিগন্ত মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন-অর-রশিদ বলেন, গণতান্ত্রিক পন্থায় জাতির বিবেককে জাগ্রত করতে এবং দেশ ও জনগণের কল্যাণে রাস্ট্রের স্বার্থে ক্ষতিকর বিষয়গুলো পাঠকের কাছে তুলে ধরতে হবে। দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে হলে প্রাতিষ্ঠানিক দুর্বলতা ও দুর্নীতি খবরগুলো সংশ্লিষ্টদের বক্তব্যসহ প্রচার করতে হবে। উন্নত দেশ গড়তে হলে দেশকে দুর্নীতি ও দারিদ্রমুক্ত হতে হবে। এক্ষেত্রে নয়া দিগন্ত আপোষহীন ভূমিকা পালন করবে বলেও মন্তব্য করেন তিনি।

নয়া দিগন্ত ক্রান্তিকাল অতিক্রম করছে বলে উল্লেখ করে নির্বাহী পরিচালক আব্দুস সাদেক ভূইয়া বলেন, নয়া দিগন্ত পাঠক প্রিয়তা অর্জনে সক্ষম হয়েছে বলেই নানা প্রতিকূল পরিবেশে এখনো ঠিকে আছে। নয়া দিগন্তকে আরো সামনের দিকে এগিয়ে নিতে তৃণমূল সংবাদকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

ডেপুটি এডিটর (নিউজ) মাসুমুর রহমান খলিলী সংবাদ বিষয়ক নানা দিক তুলে ধরে বলেন, দায়িত্বশীল সাংবাদিকতা সামাজিক মর্যাদা বৃদ্ধি করে। প্রতিটি সংবাদ পাঠকের জন্য উপযোগী করে লিখতে হবে। সবার আগে সঠিক খবর পাঠকের কাছে পৌছাতে নিরলসভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নেত্রকোনা প্রতিনিধি ফজলুল হক রোমান, টাঙ্গাইল প্রতিনিধি মালেক আদনান, কিশোরগঞ্জ প্রতিনিধি আল আমিন, নান্দাইল প্রতিনিধি ফজলুল হক ভূইয়া, নালিতাবাড়ি প্রতিনিধি আব্দুল মোমেন, হালুয়াঘাট প্রতিনিধি মাসুদ রানা, শ্রীবর্দী প্রতিনিধি এ জে এম ফিরোজ ও দেওয়ানগঞ্জ প্রতিনিধি খাদেমুল ইসলাম।

এছাড়া শেরপুর প্রতিনিধি মুগনিউর রহমান মনি, জামালপুর প্রতিনিধি মেজবাহ উদ্দিন শাকিল, গৌরীপুর প্রতিনিধি সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, গফরগাঁও প্রতিনিধি রফিকুল ইসলাম খান, মুক্তাগাছা প্রতিনিধি মোর্শেদ আলম খান লিটন, ফুলপুর প্রতিনিধি মফিজুল ইসলাম অলি, ত্রিশাল প্রতিনিধি মাহবুব খান জোহান, ধোবাউড়া প্রতিনিধি আবু হানিফ জাকারিয়া, হোসেনপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম, কটিয়াদী প্রতিনিধি ফকরউদ্দিন ইমরান, কুলিয়ারচর প্রতিনিধি কায়সার হামিদ, বকশীগঞ্জ প্রতিনিধি হেদায়েত উল্লাহ, সরিষাবাড়ি প্রতিনিধি ইব্রাহিম হোসেন লেবু, পূর্বধলা প্রতিনিধি ইসমাইল হোসেন খোকন, মোহনগঞ্জ প্রতিনিধি মেহেদী ইকবাল,ভুয়াপুর প্রতিনিধি আব্দুল আলিম আকন্দ, ঘাটাইল প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুদ, মীর্জাপুর প্রতিনিধি ডি এম শামীম সুমন, সখিপুর প্রতিনিধি তাইবুর রহমান সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশে নয়া দিগন্ত ময়মনসিংহ অফিসের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।-নয়া দিগন্তের সৌজন্যে

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক