ময়মনসিংহে ৩ স্বেচ্ছাসেবক দল নেতা আটক

ময়মনসিংহ লাইভ ডেস্ক8:16 pm, March 3, 2021

ময়মনসিংহে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষ্যে বিক্ষোভ মিছিল থেকে স্বেচ্ছাসেবক দলের ৩ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে নগরীর পৃথক পৃথক এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল এবং সহ-সভাপতি নাজমুল ইসলাম।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম। তিনি জানান, ভোটাধিকার পুনরুদ্ধার ও গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে বিএনপির বিক্ষোভ মিছিল থেকে তাদের আটক করা হয়েছে। কোতয়ালী মডেল থানা-পুলিশও খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, এর আগে পুলিশ বাঁধার কারণে পূর্বনির্ধারিত কর্মসূচী পালনে নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে যেতে পারেননি বিএনপি নেতাকর্মীরা। পরে পুলিশের নজর এড়িয়ে মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম ও সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দের নেতৃত্বে নগরীর রামবাবু রোড এলাকায় বিক্ষোভ সমাবেশ করে মহানগর বিএনপির নেতাকর্মীরা। এ সময় সংগঠনের সকল যুগ্ম আহবায়করা উপস্থিত ছিলেন। পরে দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলমের নেতৃত্বে নগরীর বাউন্ডারী রোড এলাকায় বিক্ষোভ মিছিল করে জেলা বিএনপির নেতাকর্মীরা। এতেও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x