1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে হকার আর শিক্ষার্থীদের নিয়ে সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতাদের মানববন্ধন
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে হকার আর শিক্ষার্থীদের নিয়ে সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতাদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
স্বেচ্ছাসেবক লীগ প্রতিবাদে ছাত্র

ক্ষোভ জড়াতে শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধনের আয়োজন করেছেন পদ বঞ্চিত ময়মনসিংহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক কয়েকজন নেতা। মানববন্ধনে শিক্ষার্থী ও হকারদের ব্যবহার করে বর্তমান কমিটি বাতিল দাবি করা অযৌক্তিক বলে মনে করছেন নেতাকর্মীরা। তবে কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছেন পদ বঞ্চিত সাবেক কিছু নেতা।

গত ২৮ জুলাই তিন বছরের জন্য ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ। এতে নাজমুল হক মন্ডলকে সভাপতি ও তানজির আহমেদ রাজিবকে সাধারণ সম্পাদক করা হয়।

Girl in a jacket

আগামী ৩০ সেপ্টেম্বরের মাঝে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা প্রদানের জন্য সভাপতি এবং সাধারণ সম্পাদককে নির্দেশনাও দেয়া হয়।

কমিটি ঘোষনার পর ফুলে ফেঁপে ওঠেন পদ বঞ্চিতদের কেউ কেউ। তারা বলছেন নবগঠিত কমিটি আত্মীয়করণের মাধ্যমে করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সদ্য বিদায়ী সাবেক সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন বলেন, নবগঠিত কমিটিকে সবাই স্বাগত জানিয়েছে। যাকে সভাপতি এবং সাধারণ সম্পাদক করা হয়েছে দলের জন্য তাদের অনেক ত্যাগ রয়েছে। যারা এই সুন্দর কমিটিকে বিতর্ক করার চেষ্টা করছেন তারা মূলত দলের ভালো চায় না। রাজনীতি করলে পরিবর্তন আসবেই। দুই চারজন নেতা মানববন্ধনে শিক্ষার্থী ও হকারদের ব্যবহার করে নিজেরাই নিজেদের সম্মানহানি ঘটাচ্ছেন। আমি মনে করি তারা নিজেদের ক্ষোভ জড়াতে যে কাজটি করেছেন তা ঠিক হয়নি।

নবনির্বাচিত জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হক মন্ডল বলেন, দল আমাকে যোগ্য মনে করেছে বলে আমি সভাপতি হয়েছি। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। সত্য ও ত্যাগের শক্তি অনেক তাই কেউ আশা করি অসম্মান করতে পারবে না।

পদবঞ্চিত মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক কমিটির আহবায়ক মোফাখখার ইসলাম খোকন বলেন, বৃহস্পতিবার নব-গঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি বাতিলের দাবিতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছি। মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন। কাউকে জোর করে আনা হয়নি। যারা স্বেচ্ছাসেবকলীগ ও আমাদের ভালোবাসে তারাই মানববন্ধনে এসেছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক