1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
Mymensingh-Accident

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কার ঘটনায় ঘটনাস্থলেই ২ শিশু, ২নারীসহ ৮জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামক স্থানে প্রতিযোগিতা করে একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে চাইলে দাঁড়িয়ে থাকা সোনাই পরিবহনের একটি বিকল ট্রাম ট্রাকে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন।

Girl in a jacket

বিশ্বস্ত সূত্রে জানা যায়, শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চেলের ঘাট এলাকায় ঢাকা থেকে শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা স্যাপার এম.এ রহিম পরিবহনের (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) যাত্রীবাহী বাস রাস্তার পাশে থেমে থাকা পাথরবোঝাই ড্রামট্রাককে (ঢাকা মেট্রো ট ১৫-৮৪৪৩) পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পরে আরও ২জনের মৃত্যু হয়।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। পুলিশ নিহতদের পরিচয় সনাক্তে সরেজমিনে কাজ করছে। উদ্ধারকাজে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাও অংশ নিয়েছে। দুর্ঘটনার পর এক ঘন্টারও বেশি সময় মহসড়কে যান চলাচল বন্ধ ছিল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক