1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে শুভ্র হত‍্যা মামলায় ৩ আসামি কারাগারে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন

ময়মনসিংহে শুভ্র হত‍্যা মামলায় ৩ আসামি কারাগারে

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
gouripur arrest

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র(২৮) হত্যা মামলায় ৩ আসামিকে কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত।

আসামিরা হলেন- উত্তর জেলা যুবদল নেতা সৈয়দ তৌফিকুল ইসলাম তৌফিক(৪৫), তার ছোট ভাই সৈয়দ মাজহারুল ইসলাম (৪০) এবং শরীয়ত উল্লাহ সুমন(৩৮)।

Girl in a jacket

মঙ্গলবার ( ১৪ সেপ্টেম্বর ) দুপুরে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতের বিজ্ঞ বিচারক মাহবুবা আক্তার আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এর আগে আসামিরা আত্মসমর্পণ করে বিজ্ঞ আদালতে জামিন প্রার্থনা করেন। এতে আসামি পক্ষের আইনজীবি ছিলেন অ্যাডভোকেট শাজাহান কবীর সাজু এবং অ্যাডভোকেট কামরুল ইসলাম কিরণ।

আইনজীবিরা জানান, ২০২০ সালের ১৭ অক্টোবর রাতে দুর্বৃত্তদের হাতে হত্যকান্ডের শিকার হন স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্র। এ হত্যাকান্ডের দুইদিন পর নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় আরও ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এর আগে ঘটনার দিন রাতেই মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ৪ জনকে সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, শুভ্র হত্যা মামলার ১৯ জন আসামির মধ্যে উচ্চ আদালতের জামিনে আছেন ৮ জন। তারা হলেন- গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম রফিক, বিএনপি নেতা রিয়াদ চেয়ারম্যান, কার্জন, মজিবুর, রেজা, কামাল, জাহাঙ্গীর ও রাসেল। এছাড়াও বতর্মানে কারাগারে আছে ৭ আসামি। তবে এ হত্যা মামলার এক আসামি এখনো পলাতক রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট আইনজীবিরা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক