ময়মনসিংহে ভাতা তুলতে গিয়ে বাসের চাপায় ৪ প্রতিবন্ধী নিহত

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে ময়মনসিংহে ভাতা তুলতে গিয়ে বাসের চাপায় ৪ প্রতিবন্ধী নিহত হয়েছে।

জানা গেছে, গৌরীপুরের চকশ্রীরামপুরে বাসের চাপায় সিএনজির চালকসহ চার যাত্রী নিহত হয়েছে। গুরুত্বর আহত জমিলা খাতুন (৬৩) ও সুইটি (১০) নামে দুই প্রতিবন্ধীকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই গেীরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের উজান কাশিয়ারচর গ্রামের বাসিন্দা। এরা সকলেই প্রতিবন্ধি ও বয়স্ক ভাতা তুলতে সিএনজিযোগে গৌরীপুর যাচ্ছিল।

নিহতরা হলেন- গেীরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের উজান কাশিয়ারচর গ্রামের লাল মিয়া, তার মা রাবেয়া খাতুন, সাহারা খাতুন ও একই ইউনিয়নের সুতিরপাড় গ্রামের সিএনজি চালক রফিকুল ইসলাম।

গৌরীপুর থানর ওসি জানান, গৌরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের উজান কাশিয়ারচর গ্রামের একই পরিবারের চারজনসহ ৫জন প্রতিবন্ধি ভাতা আনার উদ্দেশ্যে সিএনজিযোগে গেীরীপুর যাচ্ছিল। ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গৌরীপুর উপজেলার চকশ্রীরামপুর নামকস্থানে বেলা সাড়ে ১১টার দিকে পিছন থেকে কিমোরগঞ্জগামী এম কে সুপার পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রাবেয়া খাতুন মারা যায়। এসময় স্থানীয়রা গুরুত্বর আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বেলা দেড়টার দিকে সিএনজি চালক রফিকুল ইসলাম, লাল মিয়া (৫০), ও সাহারা বানু (৬২) মারা যায়।

Share this post

Sidebar not configured yet. You can place widgets by navigating to WordPress Appearance > Widgets.

scroll to top