ময়মনসিংহে বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা অনুমোদিত প্রকল্প-১ উদ্বোধন

রাকিবুল হাসান রুবেল6:36 pm, January 23, 2021

বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা ময়মনসিংহ মহানগর শাখার আয়োজনে অনুমোদিত প্রকল্প-১ যানবাহনের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে নগরীর সানকিপাড়া একটি কমিউনিটি সেন্টারের প্রকল্পের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

সংগঠনের সভাপতি মো. আব্দুল হালিম সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুর রহমান ফকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. মঞ্জুর কাদের, কর্নেল (অব.) মো. শামসুল ইসলাম, নগরীর ৫ নং কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদ, সংগঠনের উপদেষ্ঠা এমএ হান্নান প্রমূখ।
এর আগে সিটি মেয়র ইকরামুল হক টিটু বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা ময়মনসিংহ মহানগর শাখার অনুমোদিত প্রকল্প-১ এর ৭টি যানবাহন (ব্যাটারী চালিত অটো রিকসা) উদ্বোধন করেন।

অনুষ্ঠানে নগর পিতা ইকরামুল হক টিটু প্রাক্তন সৈনিকদের উদ্যোশ্যে বলেন, আপনারা দীর্ঘদিন সুনামের সাথে চাকুরী জীবন শেষ করে এখন অবসরে এসেছেন। বর্তমানে অনেকেই ব্যবসা বানিজ্যের সাথে জড়িত। আমি খুব খুশি হয়েছি আপনারা প্রাক্তন সৈনিকগন একত্রিত হয়ে একটি ভালো উদ্যোগ গ্রহন করেছেন। আপনারা যদি সততা ও নিষ্ঠার সাথে সবাই শ্রম দিয়ে এই সংগঠনটিকে এগিয়ে নিয়ে যান তাহলে দেখবেন আপনাদের এই ছোট উদ্যোগটি একদিন একটি বৃহৎ প্রতিষ্ঠানে রূপান্তরিত হবে। সিটি মেয়র সংগঠনের সদস্যদের নগরীর বিভিন্ন সামাজ সেবামূলক কর্মকান্ডে অংশ নেয়ার আহবান জানান।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ