ময়মনসিংহে বন্ধুর প্রেমিকার ছবি ফেসবুকে পোস্ট দেওয়ায় স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে বন্ধুর প্রেমিকার ছবি দিয়ে ফেসবুক ওয়ালে স্ট্যাটাস পোস্ট দেওয়ায় কাওসার হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে এলাকার বখাটেরা। এ হত্যাকাণ্ডের মূলহোতা সাগরকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাওসার মারা যায়।

নিহত কাওসার স্থানীয় হৃদয় প্রাইভেট স্কুলের নবম শ্রেণীর ছাত্র ছিল। সে ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই ইউনারপার এলাকার বাসিন্দা মুক্তার হোসেনের ছেলে বলে জানা গেছে।

এদিকে এলাকাবাসী জানান, এ হত্যাকাণ্ডটি প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে হয়েছে। সে জন্যই অল্প বয়সে স্কুলছাত্র কাওসারকে প্রাণ দিতে হয়েছে। এ ঘটনার সঙ্গে সাগর ও সিয়ামসহ অজ্ঞাত আরও কয়েকজন জড়িত রয়েছে।

এলাকাবাসী আরও জানান, সাগর শুধু এ ঘটনার সাথে জড়িত নয়, এর আগেও এলাকায় বেশ কয়েকবার সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়েছে। তার কঠিন শাস্তি দাবি জানিয়েছেন তারা।

সূত্রে জানা গেছে, নাহিদ নামে এক ছেলের প্রেমিকার ছবি নিয়ে কাওসার তার ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দেয়। পরে ওই স্ট্যাটাসকে কেন্দ্র করে আজ সকালে ওদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর একপর্যায়ে সাগর ও সিয়াম এবং আরও অজ্ঞাত দুজন মিলে কাওসারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা কাওসারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ভর্তি করেন। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের আটক করতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

Share this post

scroll to top