1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে ফেসবুক কমেন্টস নিয়ে মারামারি : কলেজ ছাত্র নিহত
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

ময়মনসিংহে ফেসবুক কমেন্টস নিয়ে মারামারি : কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
Died-College-Student-Bhaluka

ময়মনসিংহের ভালুকায় ফেসবুক কমেন্টস নিয়ে মারামারির ঘটনায় মো. নাঈম (১৮) নামে এক কলেজ পড়ুয়ার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন। সোমবার (৫ জুলাই) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৪ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় ফেসবুকে কমেন্ট করা নিয়ে বিরোধের জের ধরে (সিডস্টোর এলাকার পলাশ গ্রুপ ও মেহেরাবাড়ি এলাকার সাব্বির গ্রুপ) মারামারির ঘটনায় উপজেলার সিডস্টোর বাজার এলাকার নাজিম উদ্দিনের ছেলে ও স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী মো. নাঈম (১৮) গুরুতর আহত হয়। পরে প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে ঢাকার আগারগাঁওয়ে একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার(৫ জুলাই) সকালে সে মারা যায়।

Girl in a jacket

নিহতের প্রতিবেশীরা জানান, ফেসবুক কমেন্টের বিষয়ে আলোচনা করতে গেলে এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় সাব্বির গ্রুপের আঘাতে আহতা হয় নাঈম। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর আগে গতকাল দুপুরে সিডস্টোর এলাকার মিরাজকে মেহেরাবাড়ির সাব্বির মারধোর করে। এই ঘটনার জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসী।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, ফেসবুকে মন্তুব্য করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। লাশটি উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন এবং আসামী গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক