1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
Dubaoura-Died

ময়মনসিংহে ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে।

জানাযায়, জেলার ধোবাউড়া উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের চোরেরভিটা গ্রামে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি মোতাহার হোসেন প্রদীপ গতকাল বুধবার কাশিমপুর কারাগারে মোতাহার হোসেন প্রদীপ অসুস্থ হন। তাৎক্ষণিক কারা কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় প্রদীপ মারা যান বলে জানান তার পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে নিজ গ্রামে তার জানাজা সম্পন্ন হয়।  ঘটনাটি নিশ্চিত করেছন ইউপি সদস্য মো. হারুণ অর রশিদ।

Girl in a jacket

মামলা সূত্রে জানা যায়, ২০০৬ সালে ২২ জানুয়ারি সকালে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মোতাহার হোসেন প্রদীপের নেতৃত্বে প্রায় ১০-১৫ জনের একটি দল হামলা চালায় শ্যামল সূত্রধর ও তার পরিবারের লোকজনের ওপর। এতে ঘটনাস্থলেই বিমল, পরিদাস ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় নিরঞ্জন সূত্রধর।

এ ঘটনায় শ্যামল সূত্রধর বাদী হয়ে ১৫ জনকে আসামি করে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১২ সালে ডিসেম্বরের ১৬ তারিখে ৮জনের ফাঁসির আদেশ দেয় আদালত। এর মধ্যে ১ জনকে যাবজ্জীবন, ২ জনকে দুই বছর, ১ জনকে ১০ বছর ও ৩ জনকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ মামলায় ৫ জন পলাতক থাকলেও মোতাহার হোসেন প্রদীপসহ ৩ জন কারাগারে ছিলেন। এর মধ্যে ১ জন কারাগারে থাকা অবস্থায় আগেই মারা যান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক