1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

ময়মনসিংহে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
নবরাজ

ময়মনসিংহে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে নবরাজ (১৮) নামে এক ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আরও এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলে  খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে নগরীর টাউন হল মোড়ে এই ঘটনা ঘটে। আহত নবরাজ মহানগরীর অমৃতবাবু রোডের মৃত গোবিন্দ রায়ের ছেলে। সে মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তাফসির আলম রাহাত গ্রুপের সক্রিয় কর্মী।

Girl in a jacket

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালীর আয়োজন করে মহানগর আওয়ামীলীগ। সভা চলাকালীন সময় মহানগর ছাত্রলীগের দুই পক্ষের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। আলোচনা সভা শেষে টাউল হল এলাকায় প্রতিপক্ষরা নবরাজকে ছুরিকাঘাত করে। পরে নবরাজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার শরীরে ৭টি সেলাই দেয়া হয়।

এবিষয়ে মহানগর ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক তাফসির আলম রাহাত বলেন, সভা চলাকালিন সময় দুই পক্ষের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে আমি নিজে গিয়ে বিষয়টি মিমাংসা করে দেই। পরে আমরা মিছিল নিয়ে কেন্দ্রের দিকে চলে আসি। কিন্ত, নবরাজ ওখানে একাই ছিল। তাকে একা পেয়ে প্রতিপক্ষ গ্রুপের ছেলেরা নবরাজকে মারধর ও ছুরিকাঘাত করে। নবরাজের শরীরের বিভিন্ন স্থানে ১১ টি সেলাই লেগেছে। ঘটনার সময়ের ভিডিও ফুটেজ পেয়েছি, তাদের চিন্হিত করে নাম ঠিকানা সবই বলা হবে।

এ বিষয়ে মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম বলেন, সভা চলাকালিন সময়ে দুই পক্ষের ধাক্কাধাক্কির ঘটনায় একজন আহত হয়েছে, তাকে দেখতেই হাসপাতালে এসেছি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, একজন আহত হওয়ার খবর পেয়েছি। তবে, কেন এমন ঘটনা ঘটেছে জানতে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক