1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে পিকআপ ও চোরাই ছাগলসহ আটক ৩
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

ময়মনসিংহে পিকআপ ও চোরাই ছাগলসহ আটক ৩

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
Gafargoun

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গফরগাঁওয়ে চুরির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান, চোরাই ছাগলসহ তিন চোরকে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ মঙ্গলবার আটককৃতদের ছাগল চুরি মামলায় আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যার পূর্বে উপজেলার পাগলা থানাধীন চাকুয়া গ্রামের জনৈক ছমেজ ফরাজীর ছাগল চুরি করে ইঞ্জিনচালিত পিকআপ ভ্যান গাড়িতে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা দুটি চোরাই ছাগল, পিকআপ গাড়িসহ পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত সোলেমান শেখের ছেলে ছাগল চুর রুহুল আমিন (৩০), ডেকাসারা গ্রামের আব্দুল জলিলের ছেলে ইমরান (২৪) ও পাগলা থানার পাইথল ইউনিয়নের ডুবাইল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সুমন মিয়া (২৬) কে আটক করে। চোরচক্রটি অন্য জায়গা থেকে একটি ছাগল চুরি করে চাকুয়া গ্রামে আরেকটি ছাগল চুরি করার সময় জনতার হাতে ধরা পড়ে। পরে রাতে আটক চোরদের পাগলা থানায় সোপর্দ করা হয়। পুলিশ ছাগল চুরি মামলা দিয়ে তিন চোরকে ময়মনসিংহ জেলহাজতে প্রেরণ করে।

Girl in a jacket

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, চোরচক্রটি ছাগল চুরি করে ভ্যানযোগে দ্রুত চলে যাওয়ার সময় জনতা তিনজনকে আটক করে। ছাগল চুরি মামলায় তাদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক