1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে নতুন শনাক্ত ৪৪৮: করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

ময়মনসিংহে নতুন শনাক্ত ৪৪৮: করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
MMCH-died-3-8-21--17

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১৭ জনের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (৩ আগষ্ট) সকালে পাওয়া হাসপাতালের সর্বশেষ তথ্যমতে, ময়মনসিংহ জেলা ও জেলার বাইরের মৃত ১৭জনের মধ্যে ৬ জন করোনা আক্রান্ত হয়ে এবং ১১ জন করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ জেলায় ৪৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে ও মারা গেছেন আরও ১০জন।  হাসপাতালের করোনা ইউনিটে রোগীদের অতিরিক্ত চাপ বেড়ে যাওয়ায় নির্ধারিত বেড়ের চাইতে দ্বিগুণ রোগী এখন ভর্তি রয়েছে। চাপ সামলাতে হিমশিম পেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা ইউনিটে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ হয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের শিলা সরকার (৪০), ঈশ্বরগঞ্জের আব্দুল কাইয়ুম (৬০), নেত্রকোনা সদরের বেদেনা (৬৫) ও হানিফা (৬৭), দিনাজপুরের ফুলবাড়িয়ার শামসুন্নাহার (৬৮) এবং নরসিংদীর আব্দুল মোতালেব (৬১)।

Girl in a jacket

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের কেওটখালীর মুরশিদা (৪০), মোসলেম উদ্দিন (৬০), হোসনে আরা (৬৫) ও শামসুদ্দিন (৭৫), নান্দাইলের সুলতান উদ্দিন (৬২), ধুবাউরার সাহের বানু (৭০), ভালুকার রওশন আরা (৩৭), তারাকান্দার জেবুন্নাহার (৫০), নেত্রকোনা সদরের আদম আলি (৭০), টাংগাইলের জ্যোৎস্না (৭০) এবং ঘাটাইলের জোবেদ আলি (৭৫)।

ডা: মো: মহিউদ্দিন খান আরও জানান, হাসপাতালে করোনা ইউনিটে মোট রোগী ভর্তি আছেন ৫৫১ জন, আইসিইউতে ভর্তি আছেন ২২জন।

সোমবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিসের সর্বশেষ করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন টেস্টে ২৭৪ জন ও আরটিপিসিআর টেস্টে ১৭৪জন মোট ৪৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ময়মনসিংহ সদরে ২২৪জন, নান্দাইলে ১০জন, ঈশ্বরগঞ্জে ৫জন, গৌরীপুরে ১৮জন, ফুলপুরে ৩৩জন, তারাকান্দায় ৭জন, হালুয়াঘাটে ১৬জন, ধোবাউড়ায় ৭জন, মুক্তাগাছায় ৫১জন, ফুলবাড়িয়ায় ১০ জন, ত্রিশালে ২০জন ও ভালুকায় ৩৫জন ও গফরগাঁওয়ে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় মোট ১৫৯৯৫ জনের করোনা শনাক্তের পর সুস্থ হয়েছেন ১১৮৬৫জন। বাকি ৪১৩০জন রোগী এখনও জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। ময়মনসিংহ জেলায় এ পর্যন্ত মারা গেছেন ১৭০ জন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক