1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে তিন উপজেলার জুয়ারীদের আসরে কোটি টাকা খেলা
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:২০ অপরাহ্ন

ময়মনসিংহে তিন উপজেলার জুয়ারীদের আসরে কোটি টাকা খেলা

আবুল কালাম, ফুলবাড়ীয়া
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
জুয়া

ময়মনসিংহে ফুলবাড়ীয়া, ত্রিশাল ও ভালুকা উপজেলার সীমান্তবর্তী ত্রিশালের খলাবাড়ী বাজারে উত্তর পাশের বনে ২ মাস ধরে চলছে কোটি টাকার জুয়ার খেলা। তাস ও পটগুটির জুয়ারটি প্রতিদিব বিকাল ৩টা থেকে চলে গভীর রাত পর্যন্ত। প্রশাসনকে ম্যানেজ করার নামে প্রতিদিন লাখ টাকার চাঁদা উত্তোলন করেন খলাবাড়ীর মনির এমনটিই জানিয়েছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানান, ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের কইতর বাড়ী গ্রামের খলাবাড়ী বাজারের উত্তরপাশে বনবিভাগের বনে ২ মাস ধরে চলছে জুয়ার আসরটি। প্রতিদিন বিকাল হলেই প্রাইভেট, সিএনজি,অটো ও মোটরসাইকেলে করে তিন উপজেলার জুয়ারীরা জমায়েত হন কইতরবাড়ী জুয়ার আসরে। ২ মাস ধরে চলা এ জুয়ার আসরটি পরিচালনা করেন খলাবাড়ীর মনির। জুয়ারীদের ভয়ে খলাবাড়ী বাজারের ব্যবসায়ীরাও প্রতিবাদ করতে সাহস পান বলে জানান এক দোকানদার।

Girl in a jacket

এ ব্যাপারে ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর বিট পুলিশিংয়ের দায়িত্বে থাকা এস আই আব্দুর রাজ্জাক জানান, এলাকাবাসী অভিযোগ করার পর আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই জুয়ার আসরটি আমাদের সীমানার বাইরে এবং জুয়ার আসরটি ত্রিশালের খলাবাড়ী বাজারের মনির নামে এক জুয়ারী পরিচালনা করে থাকেন।

ত্রিশাল থানার এস আই তানভীর জানান, আমি অন্য একটা ডিউটিতে বাইরে আছি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেন পুলিশের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক