1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে গণ অধিকার পরিষদ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহে গণ অধিকার পরিষদ নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
Mymensingh Gano Odhikar

ময়মনসিংহে গণ অধিকার পরিষদ নেতাকর্মীদের উপর ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়েছে বলে জানা গেছে। এঘটনায় গণ অধিকার পরিষদের কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ গণ অধিকার পরিষদ ময়মনসিংহ মহানগর শাখার দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম অভিযোগ করে বলেন, আমাদের সংগঠনের আত্মপ্রকাশ হওয়ার পর ময়মনসিংহে কোনো শোভাযাত্রা না হওয়ায় আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে জেলার প্রায় এক হাজার নেতাকর্মী নিয়ে একটি আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়। শহরের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে একটি আনন্দ মিছিল শহরের গাঙ্গিনারপাড়-নতুনবাজার হয়ে জয়নুল আবেদিন পার্কে গিয়ে শেষ হয়ে। ব্রহ্মপুত্র নদের চরে নেতাকর্মীদের নিয়ে খাবারের আয়োজন চলাকালে ৪০-৫০ জন পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ কর্মী মাকনুন হোসেন লিসানের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। এঘটনায় তিনিসহ প্রায় দশজন নেতাকর্মী আহত হয়েছেন বলেও জানান তিনি। আহতদের মধ্যে শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি আশরাফুল আলম, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্র অধিকার পরিষদের সাবেক যুগ্ন আহবায়ক এস কে শাহিনসহ আরও কয়েকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Girl in a jacket

এব্যাপারে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গণ অধিকার পরিষদের প্রোগ্রাম শান্তিপূর্ণভাবে শেষ করে নেতাকর্মীরা চলে যায়। পরবর্তীতে কোনো অপ্রিতিকর ঘটনা হয়েছে কি না সে সম্পর্কে পুলিশ অবগত না।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ