1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে করোনায় নির্বাচন কর্মকর্তার মৃত্যু
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

ময়মনসিংহে করোনায় নির্বাচন কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
সাইফুজ্জামান-শাহিন

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ময়মনসিংহের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এবিএম সাইফুজ্জামান শাহিন।

মঙ্গলবার (৩ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Girl in a jacket

ময়মনসিংহ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সারোয়ার জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাইফুজ্জমান শাহিন নেত্রকোনার জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী গ্রামের ইদ্রিস আলীর ছেলে।  তিনি ছয় মাস আগে সিলেট থেকে বদলি হয়ে অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে ময়মনসিংহে যোগদান করেন।

হাসপাতালের করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান বলেন, জ্বর নিয়ে এবিএম সাইফুজ্জামান শাহীন গত ২৮ জুলাই করোনা ইউনিটের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। ভর্তি হওয়ার পর পরীক্ষা করে তার করোনা শনাক্ত হয়। দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার পাশাপাশি অক্সিজেন লেভেল কমে যাচ্ছিলো।  তবে আইসিইউর কোনও বিছানা খালি না থাকায় তাকে সেখানে স্থানান্তর করা সম্ভব হয়নি। সাতদিন চিকিৎসা শেষে মঙ্গলবার সকালে তিনি মারা যান।

পরিবারের সদস্যরা জানান, ঈদুল আজহার কয়েকদিন পর তিনি শরীরে জ্বর অনুভব করেন। এ অবস্থায় গত ২৮ জুলাই হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি হন তিনি। ভর্তি হওয়ার পর পরীক্ষা করে তার করোনা শনাক্ত হয়।

ছাত্রজীবনে তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি ছিলেন।তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক