1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে আপত্তিকর অবস্থায় আটক হয়ে প্রেমিকের বিরুদ্ধেই প্রেমিকার ধর্ষণ মামলা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

ময়মনসিংহে আপত্তিকর অবস্থায় আটক হয়ে প্রেমিকের বিরুদ্ধেই প্রেমিকার ধর্ষণ মামলা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
rape 3

rape 3ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নিজের দীর্ঘদিনের পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে এক গৃহবধূ। পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিনের (২৫) সঙ্গে স্থানীয়দের কাছে আপত্তিকর অবস্থায় ধরা পরার পর ওই নারী ধর্ষণ মামলা করেন। গত রবিবার রাতে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার বানিহালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, পারিবারিকভাবে প্রায় পাঁচ বছর আগে ওই নারীর বিয়ে হয় বানিহালা গ্রামে। গৃহবধূর সঙ্গে বিয়ের আগে থেকেই স্থানীয় নিজাম উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পর এই প্রেম পরিণত হয় পরকীয়ায়। স্বামী বাড়িতে না থাকায় গৃহবধূ ওই রাতে মোবাইলে ডেকে আনে নিজামকে। এ সময় স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে তারাকান্দা থানার পুলিশকে খবর দেয়। পুলিশ আটক যুগলকে আটক করে থানায় এনে দুদিনে কোনো মীমাংসা না হওয়া প্রেমিক নিজাম উদ্দিনকে আজ মঙ্গলবার আদালতে পাঠায়।

Girl in a jacket

খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় প্রভাবশালীরা থানায় মীমাংসা হতে ব্যর্থ হন। স্ত্রীকে বাড়ি নেবেন না জানিয়ে দেন ওই নারীর স্বামী। অপরদিকে প্রেমিক নিজাম উদ্দিন তাকে বিয়ে করতে নারাজ। অবশেষে তারাকান্দা থানায় নিজ প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে নিজামকে আদালতে পাঠায় পুলিশ।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, সংসার গড়ার জন্য তারা চেষ্টা করছেন। দিনভর দুই পক্ষ মীমাংসা না হওয়া রাতে ওই গৃহবধূ ধর্ষণ মামলা করায় আসামি নিজামকে আজ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক