1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহের ৩ ‘ছিনতাইকারী’ গাজীপুরে গ্রেপ্তার
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

ময়মনসিংহের ৩ ‘ছিনতাইকারী’ গাজীপুরে গ্রেপ্তার

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
gazipur

gazipurগাজীপুরের শ্রীপুরে ময়মনসিংহের ৩ ছিনতাইকারীসহ  চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পোরাবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে শরীফ (৩০), গফরগাঁওয়ের চর সোসনন্দ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাজমুল (২৫), ঈশ্বরগঞ্জের পিতাম্বর গ্রামের প্রয়াত আক্কাছ আলীর ছেলে হোসেন আলী (২৫) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার ইয়াছিনের ছেলে নুরুন্নবী (২০)।

Girl in a jacket

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ঢাকা-ময়মনসিংহের মহাসড়কের পাশে অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে আটক করা হয়।

এই সময় তাদের কাছ থেকে একটি ‘সুইচ গিয়ার’ চাকু, দুইটি চাকু, একটি কাঁচি ও ছিনতাইকৃত দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে তিনি জানান।

মামুন আরও জানান, এই ছিনতাইকারীরা শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার বিভিন্ন বাসায় ভাড়া থেকে ছিনতাই করত। তারা সঙ্ঘবদ্ধ ছিনতাইকরী চক্রের সক্রিয় সদস্য।

“জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে যে তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী, মোটরবাইক চালকদের আটকের পর মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন ছিনতাই করত।”

এই ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক