ময়মনসিংহের প্রাথমিক শিক্ষকদের ওরিয়েন্টেশন ১৭-১৯ ফেব্রুয়ারি

সম্পাদক কর্তৃক প্রকাশিত৩:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার প্রাথমিক শিক্ষকদের ওরিয়েন্টেশন শুরু হবে ১৭-১৯ ফেব্রুয়ারি। সেইসাথে আরো ২৮টি জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষকের শূন্যপদে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ওরিয়েন্টেশন আগামী ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারির মধ্যে অনুষ্ঠিত হবে। ওরিয়েন্টেশন প্রোগ্রামে নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ‘ওয়ান ডে ওয়ান ওয়ার্ড’ কর্মসূচির লক্ষ্য অর্জনে নির্দেশনা দেবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা। ১৫জন কর্মকর্তাকে  ২৯ জেলার নতুন নিয়োগ পাওয়া শিক্ষকদের নির্দেশনা দেয়ার দায়িত্ব দিয়ে বুধবার (১২ ফেব্রুয়ারি) আদেশ জারি করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

জানা গেছে, ঢাকা, নারায়ণগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, রাজশাহী, পটুয়াখালী, খুলনা, বাগেরহাট, চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, ঝিনাইদহ, মৌলভীবাজার, মাগুরা, গোপালগঞ্জ, পঞ্চগড়, দিনাজপুর, নড়াইল, মেহেরপুর, রংপুর, গাইবান্ধা, শেরপুর, জামালপুর, নরসিংদী, মুন্সিগঞ্জ, কুষ্টিয়া ও রাজবাড়ী জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষকের শূন্যপদে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ওরিয়েন্টেশন ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারির মধ্যে অনুষ্ঠিত হবে।

এসব জেলার নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে ‘ওয়ান ডে ওয়ান ওয়ার্ড’ কর্মসূচির বিষয়ে নির্দেশনা দেয়ার দায়িত্ব ১৫জন কর্মকর্তাকে দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

এর আগে গত ১৩ জানুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে জেলা শিক্ষা কর্মকর্তাদের পাঠানো এক নির্দেশনায় বলা হয়েছিল, ১৬ ফেব্রুয়ারি নতুন শিক্ষকদের জেলা প্রাথমিক শিক্ষা অফিসে যোগদান করতে হবে। ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি তাদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে। আর ১৯ ফেব্রুয়ারি নতুন নিয়োগ পাওয়া শিক্ষকদের পদায়নের আদেশ জারি করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচে ক্লিক করুন

লাইভ

Add-1200x70
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার করুন
শেয়ার করুন
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।