ময়মনসিংহের ছেলে পলিন কাউসার’র সেরা মিউজিক ভিডিও

ময়মনসিংহ লাইভ ডেস্ক৯:৫৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২০

বিনোদন ডেস্ক : আমাদের শহর ময়মনসিংহের ছেলে পলিন কাউসার। আসছে ভ্যালেন্টাইন্স ডে তে “আমি তো পাইনি মেঘের দেখা” শিরোনামে তার নূতন মিউজিক ভিডিও। গানের কথা ও সুর করেছেন তিনি নিজেই। আর এই মিউজিক ভিডিওটি পরিচালনাও করেছেন তিনি। গানটি গেয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী সংগীত শিল্পী অবনী মাহবুব। মূলত তার এটি প্রথম মৌলিক গান যার মিউজিক এরেঞ্জমেন্ট করেছেন অটামনাল মুন।

গানটি ইতিমধ্যে i-Tunes, Google play, Amazon music এবং Spotify সহ বেশ কিছু  আন্তর্জাতিক অডিও অ্যাপসে শ্রোতারা উপভোগ করছেন। গানের মিউজিক ভিডিওটির প্রোমোও রিলিজ করা হয়েছে। পলিন কাউসার’র নিজস্ব নির্মাতা প্রতিষ্ঠান “ছবিঘর”র ব্যানারেই রিলিজ হতে যাচ্ছে এই চমৎকার গানটি যা শ্রোতাদের মাঝে বেশ ভালো সাড়া তুলেছে।

এ প্রসংগে পলিন বলেন “নিজের লেখা গানের চিত্রনাট্য করাটা একটা বড় চ্যালেঞ্জ ছিলো আমার জন্যে, সেটি হয়তো আমি পার করতে পেরেছি। গান মানুষ ভালো ভাবেই নিয়েছে, মিউজিক ভিডিওর প্রোমোও বেশ প্রশংসা পাচ্ছে এখন পুরো গানটি রিলিজ হবার পর আসলে বোঝা যাবে দর্শক কেমন সাড়া দেয়”।

ইতিপূর্বে পলিন কাউসারের লেখা “হেমন্তের বৃষ্টি” গল্প চ্যানেল আইতে প্রচারিত হয়েছে প্রচারের অপেক্ষায় আছে তার পরিচালিত “দ্বিতীয় আয়না”  নামের আরেকটি নাটক। এছাড়া তিনি বিজ্ঞাপন সহ বেশ কিছু কাজও করেছেন। বর্তমানে তিনি ব্যস্ত আছেন একটি বিকল্পধারার চলচ্চিত্রের চিত্রনাট্যের কাজে।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।