1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহকে বাদ রেখেই বিপিএল টিম ঘোষণা
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

ময়মনসিংহকে বাদ রেখেই বিপিএল টিম ঘোষণা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
BPL-Mhymensingh

দেশের ক্রিকেটের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিমে ময়মনসিংহের নাম থাকা নিয়ে ইতোমধ্যে আনন্দ উচ্ছাস শুরু হলেও দু:সংবাদ দিয়েছে বিসিবি। ময়মনসিংহ দলকে অন্তর্ভূক্ত না করেই দেশের ক্রিকেটের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ৬টি দল চূড়ান্ত হয়েছে। ৮টি ফ্র্যাঞ্চাইজি দল কেনার জন্য আগ্রহ প্রকাশ করলেও পূর্বপরিকল্পনা অনুযায়ী ৬টি ফ্র্যাঞ্চাইজিকে বেছে নিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, কুমিল্লা ও খুলনা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল দেখা যাবে বিপিএলে। নেই সাবেক চ্যাম্পিয়ন রংপুর ও গত আসরের চ্যাম্পিয়ন রাজশাহীর প্রতিনিধিত্বকারী কোনো ফ্র্যাঞ্চাইজি। এছাড়া ময়মনসিংহ বিভাগের দল বিপিএলে আসার গুঞ্জন থাকলেও চূড়ান্ত হওয়া ৬ দলের মধ্যে ময়মনসিংহের নাম নেই। তথ্যগুলো ময়মনসিংহ লাইভকে নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল সূত্র।

Girl in a jacket

এবার পুরনো দলগুলোর মধ্যে থাকছে শুধু কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লার মালিকানায় থাকছে লোটাস গ্রুপ। গত মৌসুমে খেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মালিকানা পেয়েছে যথারীতি আখতার গ্রুপ।

এছাড়া রূপা ও মার্ন গ্রুপ ঢাকা, প্রগতি গ্রুপ সিলেট, ফরচুন গ্রুপ বরিশাল ও মাইন্ড ট্রি খুলনার প্রতিনিধিত্ব করবে।

মরিয়ম গ্রুপ রাজশাহীর ফ্র্যাঞ্চাইজি কিনতে চাইলেও তাদের এবারের আসরে অন্তর্ভুক্ত করা হয়নি। অন্যদিকে সাবেক চ্যাম্পিয়ন রংপুরের হয়ে ফ্র্যাঞ্চাইজি কেনার ইচ্ছা ছিল বসুন্ধরা গ্রুপের। কিন্তু এবার ফ্র্যাঞ্চাইজিদের সাথে চুক্তি মাত্র এক বছরের হওয়ায় আগ্রহ হারিয়েছে বসুন্ধরা। এছাড়া বেক্সিমকো ও জেমকন গ্রুপও এবারের বিপিএলে থাকছে না।

উল্লেখ্য, সম্প্রতি ময়মনসিংহে এক সফরে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান জানিয়েছিলেন, এবারের বিপিএলে ময়মনসিংহের টিমকে অন্তর্ভূক্ত করার জন্য সুপারিশ করা হবে। কিন্তু তার এ কথার মাত্র ৩ দিনের মাথায় ময়মনসিংহকে বাদ দিয়েই ঘোষণা করা হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ৬টি দল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ