1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
মোহনগঞ্জে ধান বোঝাই নৌকা ডুবে ঘুমন্ত শ্রমিক নিখোঁজ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

মোহনগঞ্জে ধান বোঝাই নৌকা ডুবে ঘুমন্ত শ্রমিক নিখোঁজ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
নৌকা-ডুবি

সুনামগঞ্জ দিরাই বাংলাবাজার থেকে নেত্রকোনার মোহনগঞ্জে আসা ধান বোঝাই নৌকা ডুবে ঘুমন্ত শ্রমিক নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) ভোরে মোহনগঞ্জের নলুয়ার চর গাট্টিপিরের মাজারের সন্নিকটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মঙ্গলবার সকালেই মোহনগঞ্জ ফায়ার স্টেশনসহ ময়মনসিংহের ডুবুরি দল নিখোঁজ শ্রমিককে উদ্ধারে অভিযান চালিয়েছে।

জানা গেছে, নেত্রকোনার কংশ নদীতে একটি মাজারের পাশে বৃষ্টির সময় নৌকা নোঙ্গর করে। পরে ভোরের দিকে ধান বোঝাই নৌকা ডুবির ঘটনা ঘটলে নৌকায় থাকা ৫ জন শ্রমিকের মধ্যে চারজন সাঁতরে পাড়ে উঠলেও দিরাই থানার মাছিমপুর গ্রামের ইছমান গণির ছেলে শিরোমনি (৩০) নিখোঁজ রয়ে যান।

নৌকায় থাকা বেঁচে যাওয়া সেলিম মিয়াসহ অন্য শ্রমিকরা জানায়, সুনামগঞ্জের ধীরাই থানার বাংলাবাজার থেকে ১০০ মণ ধান নিয়ে সোমবার একটি মালবোঝাই নৌকা বিক্রির উদ্দেশ্য করে রওয়ানা দেয়।

পরে সুনামগঞ্জের শেষ অংশে ধর্মপাশার সীমানা ও নেত্রকোনার বারহাট্টার সিংধা ও মোহনগঞ্জের সীমানায় শেষ রাতে নৌকাটি তারা নোঙ্গর করেন। কিন্তু এক সময় হঠাৎ নৌকাটি ডুবে গেলে নৌকায় থাকা ৫ শ্রমিকের মধ্যে ৪ জন সাঁতরে পাড়ে উঠলেও একজন নিখোঁজ রয়।

ময়মনসিংহের ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার জমিয়ত আলী জানান, তারা কয়েকবার ডুবে নৌকার তলদেশ তন্ন তন্ন করে খুঁজেছেন। কোথাও কারো সন্ধান পাননি। তারপরও তাদের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নৌকা ডুবিতে এক শ্রমিক নিখোঁজ হওয়ায় উদ্ধারের কাজ চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক