1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
মুসলিম নির্যাতনের বিরুদ্ধে বিশ্বসম্প্রদায়ের কার্যকর ভূমিকা চাই : আজিজুল হক ইসলামাবাদী
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

মুসলিম নির্যাতনের বিরুদ্ধে বিশ্বসম্প্রদায়ের কার্যকর ভূমিকা চাই : আজিজুল হক ইসলামাবাদী

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০১৯

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেছেন, বিশ্বব্যাপী ইহুদি-খ্রিষ্টান-কাদিয়ানি গোষ্ঠী মুসলমানদের বিরুদ্ধে ক্রমাগত ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। চীন, আফগানিস্তান, কাশ্মীর, ফিলিস্তিন ও মিয়ানমারে মুসলমানেদের রক্ত ঝরা বন্ধ হয়নি। এর মাঝে গত জুমাবার জুমার নামাজে নিউজিল্যান্ডের একটি মসজিদে ঢুকে খ্রিষ্টান সন্ত্রাসীরা নামাজরত মুসলমানদের উপর গুলি করে।
এতে অর্ধশত নামাজরত মুসলমান শহিদ হয়েছে। আহত হয়েছে আরো অনেক মুসলমান। এই ঘটনা সারা বিশ্বের মুসলমান শুধু নয়, সকল মানবতাবাদী মানুষকে আহত করেছে। এই জঘন্য হত্যাকাণ্ডের নিন্দা জানাবার ভাষা আমাদের জানানেই।

শনিবার বাদ আসর কক্সবাজার শহরের লালদীঘি পাড় জামে মসজিদ চত্ত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আজিজুল হক ইসলামাবাদী এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিশ্বব্যাপী কথিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের সাথে মুসলমানদের কোনো সম্পর্ক না থাকলেও এক শ্রেণীর মুসলিমবিদ্বেষী মিডিয়া ও বুদ্ধিজীবী অব্যাহতভাবে মুসলমানদের বিরুদ্ধে সন্ত্রাস-জঙ্গিবাদের তকমা লাগিয়ে প্রচার করে আসছে। নিউজিল্যান্ডের সেই খুনি একজন খ্রিষ্টান সন্ত্রাসী হলেও তার বিরুদ্ধে বিশ্ববিবেক কার্যকর কোনো ভূমিকা দৃশ্যমান হচ্ছে না। তিনি বলেন, বিশ্বব্যাপী এই সন্ত্রাসের বিরুদ্ধে আমরা বিশ্ব সম্প্রদায়ের কার্যকর ভূমিকা কামনা করছি।

এতে সভাপতিত্ব করেন, ইসলামী ঐক্যজোট জেলা সভাপতি ও নেজামে ইসলাম পার্টির সভাপতি ও হেফাজতে ইসলামের সহ- সভাপতি হাফেজ মাওলানা সালামত উল্লাহ।

বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াছিন হাবিব, হেফাজতে ইসলামের নেতা মাওলানা হাফেজ মুবিনুল হক, ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা মাওলানা আবুল মঞ্জুর, মাওলানা শোয়াইব, মাওলানা খালেদ সাঈফী, মাওলানা নুরুল হক চকোরী প্রমুখ।
সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক