1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
মানব কল্যাণে কাজ করলে সমাজ সুন্দর হয় : মসিক মেয়র টিটু
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

মানব কল্যাণে কাজ করলে সমাজ সুন্দর হয় : মসিক মেয়র টিটু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
Titu

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো.ইকরামুল হক টিটু বলেছেন, মানব কল্যাণে কাজ করলে সমাজ সুন্দর হয়। মানুষের মানসিকতাও উন্নত হয়। প্রত্যেক মানুষের উচিত বিশেষ দিনে দেশ ও সমাজের জন্য কিছু করা। করোনা যুদ্ধা ও সমাজকর্মী আলী ইউসুফের এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে। তার মতো আমরা প্রত্যেকে যেনো মানুষের কল্যাণে কিছু না কিছু করি।

বৃহস্পতিবার বিকালে নগরীর জয়নুল উদ্যান বৈশাখী মঞ্চে স্বেচ্ছায় রক্তদান সর্বস্তরে উদ্বুদ্ধ করতে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Girl in a jacket

এসময় আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বিমল পাল, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীজ এর সহ-সভাপতি শংকর সাহাসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

করোনা যুদ্ধা ও সমাজকর্মী আলী ইউসুফ বলেন, নিজের জন্মদিনে মানুষের পাশে সবসময় দাঁড়ানোর চেষ্টা করি। এবারে মানুষের জীবন রক্ষার্থে স্বেচ্ছায় রক্তদান সর্বস্তরে উদ্বুদ্ধ করতে এমন আয়োজন। মানুষ মানুষের পাশে দাঁড়ালে রক্তের জন্য কাউকে জীবন দিতে হবে না।

ময়মনসিংহ মেডিকেল কলেজের সন্ধানীর সহযোগিতায় ব্রহ্মপুত্র ব্লাড কল্যাণ সোসাইটি এবং স্বপ্ননীলের স্বেচ্ছাসেবীরা দেড় শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্ত দেয়া পঞ্চাশ জনের রক্ত সংগ্রহ করেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক