মাদারীপুরে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে যুবক আটক

মাদারীপুরে এক প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ করার অভিযোগে মো: মাহফুজুর রহমান ভূইয়া শিশির (৩০) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল শনিবার রাতে জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বাজার এলাকা থেকে শিশিরকে আটক করে।

আটককৃত শিশির ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার উজানিসার গ্রামের মৃত আব্দুল আলীম ভূইয়ার ছেলে।

সূত্রে জানা যায়, ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন বিষ্ণুদী নিবাসী ওই নারীর স্বামী দীর্ঘ ১০/১২ বছর যাবৎ সৌদিতে অবস্থান করছেন। আনুমানিক ৮/৯ মাস আগে মোবাইলে রং নাম্বারের সূত্র ধরে উক্ত গৃহবধূর সাথে অভিযুক্ত যুবকের পরিচয় ঘটে। এ পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে এবং এক পর্যায়ে উক্ত গৃহবধূকে জোরপূর্বক দৈহিক মিলনে বাধ্য করে।

এখানেই শেষ হয়। তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে এবং উক্ত আপত্তিকর ভিডিও অনলাইনে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কয়েক দফা দৈহিক মিলনে বাধ্য করে।

এ বিষয়ে উক্ত ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট লিখিত অভিযোগ দায়ের করে। পরে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিনের নেতৃত্বে শনিবার রাতে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকেরহাট বাজার এলাকায় অবস্থিত তালুকদার ডিজিটাল প্লাজায় সৌদিয়া আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে অভিযুক্ত শিশিরকে আটক করে।

এ সময় তার কাছ থেকে উক্ত আপত্তিকর ভিডিও সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

আটককৃত আসামি শিশির প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। তাকে মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top