‘মাইয়া দেহি এইডাও পারে’, মিথিলার নাচ দেখে মুগ্ধ সৃজিত

srejit-mithila২৫ বৈশাখ। বাঙালির কাছে সবচেয়ে গর্বের দিন আজ। কারণ আজ রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মদিন। কিন্তু এবারটা একচু অন্যরকম। সারা বিশ্ব জুড়ে সংকট চলছে। ঘরবন্দি মানুষ। তাই পাডার মঞ্চে অনুষ্ঠান, প্রভাত ফেরী কিছুই হয়নি। কিন্তু তা বলে কবিগুরুর জন্মদিন পালন কি থেমে থাকতে পারে। তাই অনলাইনকেই মাধ্যম করে সকলে বিশ্বকবিকে আজ শ্রদ্ধা জ্ঞাপন করছেন। বাংলাদেশের অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রফিয়াত রশিদ মিথিলাও সোশ্যাল মিডিয়াতেই কবিগুরুকে শ্রদ্ধা জানালেন।

মিথিলা ২৫ বৈশাখ উপলক্ষে আজ বেছে নিয়েছেন মন মোর মেঘের সঙ্গী গানটিকে বেছে নিয়েছেন। সেই গানে নেচে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি মিথিলা গায়িকা ও সমাজকর্মী হিসেবেও পরিচিত। কিন্তু তিনি যে নাচেনও এত ভালো তা দেখে অবাক সৃজিত। মিথিলা ভিডিওটি আপলোড করে তার ক্যাপশনে লিখেছেন, প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাব এর রবীন্দ্র জয়ন্তীর ভারচুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়…আশাকরি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা।

মিথিলার সেই ভিডিওটি শেয়ার করেছেন সৃজিতও। অবাক হয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, মাইয়া দেহি এইডাও পারে। মিথিলার ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রী গায়িকা যে এত সুন্দর নাচেনও তা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে বিয়ে করেন সৃজিত ও মিথিলা। কিন্তু এখন মিথিলা ঢাকায় আর সৃজিত কলকাতায়। লকডাউন শুরু হওয়ার পরে আর দেখা হয়নি নবদম্পতির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা পরস্পরের সঙ্গে। কিছুদিন আগে সৃজিতের লেখা একটি গানও গেয়ে তা আপলোড করেছিলেন মিথিলা।

মাছ মিষ্টি মোর ছবিতে নিজেকে ভালোবাসো তুমি এবার গানটি ছিল। মৈনাক ভৌমিকের ছবিতে এই গানটি লিখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সুর দিয়েছিলেন নীল দত্ত। গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। সেই গানটি গিটার বাজিয়ে গেয়ে সৃজিতকে ভার্চুয়াল দুনিয়ায় সারপ্রাইজ দিয়েছিলেন মিথিলা। সূত্র : কলকাতা২৪x৭

Share this post

scroll to top