1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম যুবককে বিয়ে করলেন ছাত্রী
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

ময়মনসিংহে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম যুবককে বিয়ে করলেন ছাত্রী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
হিন্দু থেকে মুসলমান

ময়মনসিংহে ভালোবাসার টানে মনিষা রানী পাল (২১)নামের এক কলেজ ছাত্রী হিন্দু ধর্ম ত্যাগ করে আব্দুর রব মিয়া (২২) নামের মুসলিম যুবকে বিয়ে করেছেন।

ওই ছাত্রী কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার চিকনি গ্রামের শ্যামল চন্দ্র পালের মেয়ে মুমিনুন্নেসা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী বর্তমানে তার নাম রোদেলা জান্নাত।ছেলে আব্দুর রব মিয়া ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গোয়াতলা ইউনিয়নের বিলমিয়াকান্দা গ্রামের আবদুর রাজ্জাক এর বড় ছেলে।বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ে কর্মরত।

মনিষা রানী সেন ধমান্তরিত হয়ে এভিডেভিডটের উল্লেখ করেছেন জেনে বুঝে ও স্বজ্ঞানে তিনি হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলামী শরিয়াহ মোতাবেক ইসলাম ধর্ম গ্রহন করে মুসলিম হয়েছেন।

রোববার (২১ আগষ্ট) ময়মনসিংহের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট ২ এর নিশাদ জাহান চৌধুরীর বেঞ্চে এভিডেভিডটের করিয়ে একই দিনে এডভোকেট মেহেদী হাসান এবং স্থানীয় ইমামের হাত ধরে পবিত্র কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

রব মিয়া বলেন, মনিষার সাথে ‘গত ৭-৮ বছর ধরে আমার পরিচয়।পরিচয় হওয়ার পর থেকেই অনেকবার আমাদের ইসলামের বিষয়ে জানতে চায় সে।এভাবেই আস্তে আস্তে আমার দুজনের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

সে ইসলামকে ভালোবেসেই মুলত হিন্দু ধর্ম ত্যাগ করছে।দোয়া করবেন আমরা দুজন যেন সারাজীবন একসাথে থাকতে পারি ও ইসলামিক বিধান মানতে পারি।

রোদেলা জান্নাত বলেন, ধর্মান্তরিত হয়ে ও বিয়ে করার বিষয়ে কোন প্রকার প্ররোচনা করা হয় নাই। স্ব-ইচ্ছায়,স্বজ্ঞানে অন্যের বিনা প্ররোচনায় তিনি ধর্মান্তরিত হয়ে বিয়ে করেছেন।রব মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক।তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক