1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে রয়েল ও রুমা বেকারীকে পাঁচ লক্ষ টাকা জরিমানা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ময়মনসিংহে রয়েল ও রুমা বেকারীকে পাঁচ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
Ruma and Royal

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে বেকারী পণ্য তৈরি করায় ময়মনসিংহে রয়েল বেকারী ও রুমা বেকারীকে ৫ লাখ টাকা জরিমানা করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে মাসকান্দা বিসিক শিল্প নগরীতে প্রতিষ্ঠান দুটির কারখানায় অভিযান পরিচালনা করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের একটি দল। এসময় তৈরি বেকারী পণ্যের গুণগত মান বজায় না রাখার পাশাপাশি কারখানায় নোংরা পরিবেশ থাকায় রয়েল বেকারীকে তিন লাখ টাকা ও রুমা কনফেকশনারী ও বেকারীকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এই অভিযানের নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট আক্তারুজ্জামান জানান, প্রতিষ্ঠান দুটিরে কারখানায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে পাউরুটি ও বিস্কুটসহ বিভিন্ন খাদ্য তৈরির অভিযোগে এই অভিযান পরিচালনা করা হয়। সরেজমিনে অভিযান পরিচালনার সময় মানহীন ও অত্যন্ত নোংরা পরিবেশে পাউরুটি, কেক, বিস্কুটসহ বিভিন্ন খাদ্য তৈরির অভিযোগের প্রমাণ মিলেছে। তাছাড়া বেকারীতে কাজ করার সময় কর্মচারীদের শরীরের ঘাম পাউরুটি, কেক ও বিস্কুটের মধ্যে ঝরে পড়ছিল।

ময়মনসিংহ জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মির্জা শাহরান হোসাইন ময়মনসিংহ লাইভকে বলেন, উৎপাদিত বেকারী পণ্যে গুণগত বজায় না থাকায় ওই দুই বেকারী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক