1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, জামাতা আটক
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ময়মনসিংহে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, জামাতা আটক

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
মাহমুদুল হাসান

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় এক বৃদ্ধকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে জামাতার বিরুদ্ধে। এ ঘটনায় জামাতাকে আটক করেছে পুলিশ।

শনিবার বেলা ৩টার দিকে উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন তারাকান্দা থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

নিহত কছিম উদ্দিন (৬০) ওই গ্রামের প্রয়াত গনি মাহমুদের ছেলে। আটক মাহমুদুল হাসান (৩০) একই উপজেলার রায়জান গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

নিহত কসিম উদ্দিনের বড় ছেলে আল আমিন জানায়, তার ছোট বোন দীপালীর সাথে রাইজান গ্রামের বাসিন্দা ইদ্রিস আলীর পুত্র কৃষক মাহমুদুলের সাথে তিনবছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী মাহমুদুল দীপালীকে সঠিকভাবে দেখাশুনা না করায় বোনকে গর্ভাবস্থায় বছরখানেক আগে তাদের বাড়ীতে নিয়ে আসেন। পরে তার বোন একটি ফুটফুটে মেয়ে সন্তানের জন্ম দেয়। মাসের পর মাস দীপালী তার শিশু সন্তান ফাতেমাকে নিয়ে বাবার বাড়িতেই থাকছিলেন। কিন্তু হঠাৎ করে শনিবার সকালে শ্বশুড়বাড়ীতে আসেন জামাতা মাহমুদুল। এদিকে স্ত্রী দীপালীকে রেখেই শিশু সন্তান ফাতেমাকে কৌশলে নিয়ে যেতে চাইলে শ্বশুর কসিমউদ্দিন বাঁধা দেন। এতে জামাতা মাহমুদুল শ্বশুরের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। ঝগড়ার এক পর্যায়ে বিকাল সাড়ে তিনটার দিকে জামাতা মাহমুদুল পাশের বাসা থেকে দা নিয়ে শ্বশুরের ঘরে প্রবেশ করে পেছন থেকে শ্বশুরকে এলোপাতারি কুপাতে থাকে। এতে কসিমউদ্দিনের ঘাড়, পিঠ এবং পেটে গুরুতর জখম হয়। পরে গুরুতর আহত কসিমউদ্দিনকে ময়মনসিংহ মেডিকেলের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে স্থানীয়রা মাহমুদুলকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি মামুন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক