1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহে নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

ময়মনসিংহে নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
Election Dead

ময়মনসিংহ-৪ সদর আসনের নির্বাচনের অস্থায়ী ক্যাম্প স্থাপন করাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে রফিকুল ইসলাম (৫২) নামে এক জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার চর সিরতা ইউনিয়নের কোনাপাড়া হুতারপাড়া মোড়ে এই ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম একই ইউনিয়নের চর ভবানীপুর কোনাপাড়া গ্রামের মৃত নুর হোসেনের ছেলে। সে আওয়ামী লীগের কর্মী ছিলেন।

চর সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাঈদ বলেন, কোনাপাড়া হুতার বাড়ির মোড়ে আইনুদ্দিনের দোকানের সামনে ময়মনসিংহ-৪ সদর আসনের প্রার্থী আমিনুল হক শামীমের ট্রাক প্রতীকের অস্থায়ী নির্বাচনী ক্যাম্প স্থাপনের প্রস্তুতি চলছিল।

কে ক্যাম্প তৈরী করবে এই নিয়ে নিহতের সহোদর ছোট ভাই ফারুক (৪০), বড় ভাইয়ের ছেলে রাজু (২৮), সাজু (২৫) ও রফিকুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে নিজেরাই মারামারিতে জড়িয়ে পড়েন। মারামারির সময় রফিকুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলামকে মৃত্যু ঘোষণা করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীরে গুরুতর আঘাতের কোন চিহ্ন নেই। তবে, নাকের একটু উপরে বামপাশে কাটা জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে, এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রফিকুল ইসলামের সাথে তার ভাই ভাতিজাদের জমি নিয়ে বিরোধ চলে আসছি। রফিকুল ইসলাম হার্টের রোগী ছিলেন, আগে দুইবার রফিকুল ইসলাম স্ট্রোক করেছিলেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক