ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রধান শিক্ষক নিহত

Phulpur-Teacher

গোলাম মোস্তফা, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারধরের শিকার এক শিক্ষকের মৃত্যু ঘটছে। নিহত কামাল উদ্দিন (৫৫) গোয়াতলা রঘুরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

শুক্রবার সকালে উপজেলার বওলা ইউনিয়নের পুরাননগর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফুলপুরের সার্কেল এএসপি মোঃ আতাহারুল ইসলাম তালুকদার ও ফুলপুর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান।

এই সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচাতো ভাই জাকারিয়া তার সহোদর ভাই মুহিবুল্লাহ ও তার মা সহ তিনজনকে আটক করেছে পুলিশ।নিহতের স্বজনদের দাবি পূর্ব শত্রুতার জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান আজ সকালে ১০ টার দিকে বাড়ির পুকুরে পানি দেওয়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জাকারিয়ার সাথে তর্ক বিতর্ক ও মারধরের ঘটনা ঘটে এক পর্যায়ে শিক্ষক কামাল উদ্দিন অজ্ঞান হয়ে পড়েন পরে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মাহবুবুর রহমান ময়মনসিংহ লাইভকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Share this post

scroll to top