1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহের যুবককে গাজীপুরের কুপিয়ে হত্যা
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

ময়মনসিংহের যুবককে গাজীপুরের কুপিয়ে হত্যা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
Kill-Dead-হত্যা

Kill-Dead-হত্যাগাজীপুরের নলজানি এলাকায় পুলিশের সাবেক এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মামুন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার মীর খালি গ্রামের আতাউর রহমানের ছেলে। বুধবার (২ ডিসেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, সিটি করপোরেশনের নলজানি এলাকার একটি তৈরি পোশাক কারখানার সামনে মামুনের রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ভোরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের পেট ও পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে মামুনকে কোথাও হত্যা করে মরদেহ নলজানি এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, মামুনের বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও তিনি রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় স্ত্রী স্বজন নিয়ে বসবাস করতেন। একসময় গাজীপুরে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। পরে মাদকাসক্ত হয়ে চুরি ছিনতাই কাজে জড়িয়ে পড়েন। আর এই ছিনতাইয়ের টাকা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে মামুন খুন হয়ে থাকতে পারেন। এ ব্যাপারে মামলা দায়ের সহ আইনগত প্রক্রিয়া নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক