1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ময়মনসিংহের বিস্ফোরক মামলায় বিএনপি নেতা প্রিন্সকে কারাগারে প্রেরণ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

ময়মনসিংহের বিস্ফোরক মামলায় বিএনপি নেতা প্রিন্সকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
Prince

ময়মনসিংহের হালুয়াঘাট থানার একটি বিস্ফোরক মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে গ্রেফতার দেখিয়ে আবারো কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার আইনজীবীরা তাঁর জামিন প্রার্থনা করলে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল আহম্মেদ সোহাগ জামিন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাঁর আইনজীবী আবুল কালাম আজাদ জানান, গত ৩০ অক্টোবর হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আহমেদ বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে প্রধান আসামি করে অজ্ঞাত আরো ৬০ জনকে আসামি করা হয়। বিএনপি নেতা প্রিন্সের ছেলে সৈয়দ সেহরান ইমরান জানান, গত ৪ নভেম্বর পল্টন থানার একটি হয়রানিমূলক মামলায় ঢাকার বাড্ডা থেকে তার বাবা সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে।

বৃহস্পতিবার সকালে সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে কঠোর নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে প্রিজন ভ্যানে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। এ সময় আদালত প্রাঙ্গণে বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে আদালতে জামিন শুনানি শেষে আবার পুলিশি নিরাপত্তায় প্রিন্সকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়।

আদালতে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য অ্যাডভোকেট মো. নূরুল হক, অ্যাডভোকেট এম এ হান্নান খান, অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্নাসহ বিএনপিপন্থী আইনজীবীগণ আসামিপক্ষের মামলার শুনানিতে অংশ নেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক